সিনেমায় দীপিকা ও ডিজেল‘ট্রিপল এক্স- রিটার্ন অব জ্যান্ডার কেইজ’ ছবিটির সফলতা বোধহয় দীপিকা পাড়ুকোনকে হলিউড সুপারস্টার ভিন ডিজেলের বড় ভক্তে পরিণত করেছে।


ট্রিপল এক্স-এর প্রচারণার সময় দুজনের মধ্যে বেশ ঘনিষ্ঠতা দেখা গেছে। এক মুহূর্তের জন্যও ভিন ডিজেলের পাশ থেকে দীপিকাকে সরতে দেখা যায়নি।

এবার শোনা যাচ্ছে, হলিউেডর ছবি বাছাইয়ের ক্ষেত্রেও নাকি ডিজেলের কাছ থেকে সহায়তা নিচ্ছেন দীপিকা! তার কাছে যতগুলো স্ক্রিপ্ট আসছে প্রত্যেকটি অনুমোদন করা না করার সিদ্ধান্তের জন্য ডিজেলের কাছে পাঠানো হচ্ছে।

দীপিকার খুব কাছের এক সূত্রকে উদ্ধৃত করে বলিউড লাইফের এক প্রতিবেদনে বলা হয়, এ দুই অভিনয়শিল্পীর মধ্যে পেশাগত জায়গায় আস্থার সম্পর্ক গড়ে উঠেছে। দীপিকার ক্যারিয়ারের প্রতি ডিজেলের এতো গভীর আগ্রহ দেখে অনেকে ধারণা করছেন, দীপিকার পরবর্তী প্রজেক্টে হয়তো ডিজেলকেই দেখা যাবে।

একরকম দীপিকার নির্দেশক হয়ে উঠেছেন ডিজেল। ‘ওম শান্তি ওম’-ছবির পর ফারাহ খান ও শাহরুখ খানের প্রতিও দীপিকার একইরকম ভূমিকা পালন করতে দেখা গিয়েছিল।

ডিজেল ও দীপিকার মধ্যকার এ সুসম্পর্কের কারণে অনেকে ধারণা করছেন হলিউডের আরও বেশ কিছু ছবিতে দীপিকাকে অভিনয় করতে দেখা যাবে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.