রাজধানীর গোলাপবাগ এলাকা থেকে একটি বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগের ২৩/বি, বাড়ির গ্যারেজে মালিকানা বিহীন পরিত্যক্ত অবস্থায় গাড়িটি উদ্ধার করে র‌্যাব। গাড়িটির কোনও বৈধ কাগজপত্র পাওয়া যায়নি।

রাজধানী থেকে মালিকানাবিহীন বিএমডব্লিই গাড়ি উদ্ধার

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এএসপি আমিনুল ইসলামের নেতৃত্বে র‌্যাব-৩ গোলাপবাগের ওই বাসায় আভিযান চালায়। ওই বাড়ির গ্যারেজে গিয়ে গাড়ির মালিকের সন্ধান করা হয়। বাড়ির কেয়ারটেকার জানান, আবুল হোসেন নামের এক ব্যক্তি বাড়ির মালিকের সঙ্গে ব্যবসায়িক লেনদেনের সুবাদে দেড় মাস আগে গাড়িটি এখানে রেখে গেছেন। এরপর আবুল হোসেনের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি চট্টগ্রামের জিয়াউল হক নামের এক ব্যক্তির কাছে টাকা পান। জিয়াউল দেনার টাকা পরিশোধ করতে না পারায় তার কাছে গাড়িটি জিম্মা রেখেছেন। তবে তার কাছে গাড়িটির কোনও কাগজপত্র জিয়াউল হক দেয়নি।

রাজধানী থেকে মালিকানাবিহীন বিএমডব্লিই গাড়ি উদ্ধার

র‌্যাব জানায়, জিয়াউল হকের সঙ্গে যোগাযোগ করতে মোবাইল নম্বর চাওয়া হলে আবুল হোসেন জানান, তাকে মোবাইল নম্বর নেই এবং তিনি ওই ব্যক্তির ঠিকানাও জানেন না। আবুল হোসেনের কাছে সঠিক কাগজপত্র না থাকায় এবং কথা সন্দেহজনক হওয়ায় গাড়িটির নিবন্ধন ও নম্বর যাচাইয়ের জন্য বিআরটিএ এর যোগাযোগ করা হয়। বিআরটিএ কর্তৃপক্ষ জানিয়েছে, গাড়িটির রেজিস্ট্রেশন নম্বরটি একটি টয়োটা এম কর্পো (১৯৯৭)গাড়ির। যার মালিক তানভীর রহমান। যিনি রাজধানীর উত্তরার বাসিন্দা। উল্লেখিত বিএমউব্লিউ গাড়ির চেসিস নম্বর ও ইঞ্জিন নম্বর দিয়ে খোঁজ করেও এর বিপরীতে কোনও তথ্য পাওয়া যায়নি। ফলে ভুয়া রেজিস্ট্রিশন নম্বর ব্যবহার ও সঠিক কাগজপত্র না থাকায় এটাই প্রমাণিত যে, হয়তো শুল্ক ফাঁকি দিয়ে কালো টাকার বিনিময়ে গাড়িটি কেনা হয়েছে।। চোরচালান, মাদক ব্যবসা এবং অন্যান্য অপরাধমূলক কাজে গাড়িটি ব্যবহার হয়ে থাকতে পারে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.