বলিউডের বাদশা তিনি।   শাহরুখ খান বলে কথা।   তাই তাঁকে নিয়ে জনপ্রিয়তা থাকবে, সেটাই স্বাভাবিক।   কিন্তু, জনপ্রিয়তা মাঝে মধ্যে এমন পর্যায়ে পৌঁছে যায় যে তা সামলাতে বেগ পেতে হয় কিং খানকে।   বিশেষ করে মহিলাদের ক্ষেত্রে।
শাহরুখকে দেখেলেই যেভাবে হামলে পড়েন নারী ভক্তরা, তাতে লিপস্টিক, নখের আঁচড়-এ প্রায়শই বিব্রত হতে হয় তাঁকে।   মাঝে মধ্যে তো মহিলা ভক্তদের আকুলতায় বাড়ি ফিরে স্ত্রী, সন্তানের সামনে দাঁড়াতেও নাকি কুণ্ঠাবোধ হয় শাহরুখের।   আর এবার তাই শাহরুখ কি সিদ্ধান্ত নিয়েছেন জানেন ? শাহরুখ নাকি এবার থেকে মহিলা বডিগার্ড রাখবেন।   কেন ?
কারণ, এই নারী বডিগার্ডরাই নাকি তাঁকে ভক্তকূলের লিপস্টিক, নখের আঁচর থেকে রক্ষা করবে। আপনি বলবেন, পুরুষ বডিগার্ড হলে কি এসব পারে না? শাহরুখ বলছেন, অবশ্যই পারে।   কিন্তু, নারীদের ওভাবে পুরুষরা ঠেলে ঠেলে সরিয়ে দেবে, এটা তাঁর কাছে একেবারেই সুখকর নয়।   আর তাই নারী ভক্তদের আকুলতা ঠেকাতে শাহরুখ এবার নারীদেরই হাতিয়ার করছেন। এ বিষয়ে ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় আলোচনা সমালোচনা শুরু হয়ে গেছে।   নারী বডিগার্ড শাহরুখকে নারী ভক্তকূলের লিপস্টিক, নখের আঁচর থেকে রক্ষা করতে পারবে তো?

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.