এইচবিও’র সাড়া জাগানো মিনি সিরিজ ‘ট্রু ‍ডিটেকটিভ’-এর তৃতীয় মৌসুমে ফিরতে পারেন প্রথম মৌসুম-এর দুই অভিনেতা ম্যাথু ম্যককোনাহি এবং উডি হ্যারেলসন।

‘ট্রু ডিটেকটিভ’-এর প্রথম সিজন এর নির্মাতা নিক পিজ্জোলাটো এবং ক্যারি ফুকানাগাকে এনে দিয়েছিল দারুণ খ্যাতি। লুইজিয়ানার দুই গোয়েন্দা পুলিশের ১৭ বছর ধরে এক ক্রমিক-খুনিকে খুঁজে ফেরার গল্প প্রচারের সঙ্গে সঙ্গেই সাড়া ফেলেছিল দর্শক এবং সমালোচক মহলে। দুই গোয়েন্দা রাস্ট কোল এবং মার্টি হার্ট-এর চরিত্রে অভিনয় করে অস্কারজয়ী ম্যাথু ম্যাককোনাহি এবং উডি হ্যারেলসন পেয়েছিলেন দারুণ জনপ্রিয়তা। আট পর্বের প্রথম সিজন জিতে নিয়েছিল দুটি এমি পুরস্কারও।

প্রথম মৌসুমের জনপ্রিয়তায় ভর করে দ্বিতীয় মৌসুম যখন আনে এইচবিও, তখন আশায় বুক বেঁধেছিলেন অনেক ভক্তই। কিন্তু রাস্ট-মার্টির পাঁড় ভক্তরা কিছুতেই মেনে নিতে পারেনি র‌্যাচেল ম্যাকঅ্যাডামস, কলিন ফেরেল এবং ভিন্স ভন-এর অভিনয়।

হলিউড রিপোর্টার বলছে, সেকারণেই দু’বছর পেরিয়ে গেলেও সিরিজটির নতুন মৌসুম তৈরিতে উৎসাহ দেখায়নি এইচবিও। তবে ভক্তদের পিড়াপিড়িতে নতুন মৌসুম নিয়ে ভাবতেই হচ্ছে তাদের; এবারও তার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন নিক পিজ্জোলাটো।

ভক্তদের কথা মাথায় রেখেই এবার পুরানো কলাকুশলীদের ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে তারা। আর সেটি হলে আরও একবার রাস্ট-মার্টির যুগলবন্দী ছোটপর্দায় দেখা যাবে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.