বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি এবং রিয়াল মাদ্রিদের 'গেম মেকার' খ্যাত ক্রিশ্চিয়ানো রোনালদোর তুলনায় বর্তমানে বার্সার ব্রাজিলিয়ান তারকা নেইমার সেরা বলে মন্তব্য করেছেন আলেসান্দ্রো কোস্তাকুর্তা। ইতালির এই সাবেক ফুটবলার জানান, আগামীতে ব্যালন ডি'অর লড়াইয়ে শীর্ষে থাকবে নেইমারের নাম।
 
অবশ্য এই উক্তির মাধ্যমে মেসি বা রোনালদোকে মোটেও খাট করার চেষ্টা করেনি ইতালির ক্লাব মিলানের সাবেক ডিফেন্ডার। তিনি বলেন, মেসি ও রোনালদো তাদের নিজেদের যুগের সেরা খেলোয়াড়। কিন্তু তাদের সময় শেষ হয়ে আসছে। সামনে তাদের মত এই লড়াইয়ে সবার ওপরে থাকবে নেইমারের নাম। তবে পার্থক্য হল তাকে টক্কর দেয়ার মত হয়ত কেউ থাকবে না।
 
আর সে কারণেই কোস্তাকুর্তা বলেন, বর্তমানে, ২০১৭ সালে ক্রিশ্চিয়ানো রোনালদো সেরা খেলোয়াড়।
 
তিনি স্কাই ইতালিয়াকে দেয়া সাক্ষাৎকারে বলেন, 'নেইমার সম্পর্কে আমি যতদূর জানি, ক্রিশ্চিয়ানো রোনালদোর মতই সে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ সক্রিয় সে। কিন্তু রোনালদোর সবকিছু তার ভেতরে নেই। কিন্তু আমি মনে করি কিছুটা কম-বেশি হলেও এদের গোল সংখ্যাও সমান হয়ে যাবে। এখনই ব্যালন ডি'অর লড়াইয়ে দৃঢ়ভাবে উচ্চারিত হয় নেইমারের নাম। বর্তমান সময়ের কথা চিন্তা করলে সে রোনালদো বা মেসির থেকে ভাল খেলোয়াড়। আর যদি তার বয়সে রোনালদো বা মেসির খেলার সঙ্গে আপনি তুলনা করেন, তাহলে নিশ্চিতভাবেই এগিয়ে আছে নেইমার।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.