সম্প্রতি রাইজিং পুণে সুপারজায়ান্টসের নেতৃত্ব থেকে মহেন্দ্র সিংহ ধোনিকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ফ্র্যাঞ্চাইজি। তাঁর বদলে দলের দায়িত্ব দেওয়া হয়েছে স্টিভ স্মিথকে।
ভারতের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ককে সরিয়ে স্মিথকে দায়িত্ব দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে অসংখ্য ক্রিকেট অনুরাগী। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আক্রান্ত হয়েছে পুণে ফ্র্যাঞ্চাইজি। এবার নামও বদলে ফেলল পুণে ফ্র্যাঞ্চাইজি।
প্রথম মরশুমে রাইজিং পুণে সুপারজায়ান্টস নামেই মাঠে নেমেছিল সঞ্জীব গোয়েঙ্কার মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি। এবার তাদের নতুন নাম রাইজিং পুণে সুপার জায়ান্ট। নতুন নামে ট্যুইটারেও আত্মপ্রকাশ করেছে পুণে ফ্র্যাঞ্চাইজি।
কেন নামবদলে ফেলা হল? এই বিষয়ে পুণে কর্তৃপক্ষ মুখ না খুললেও জানা গিয়েছে, প্রথম মরশুমে খারাপ পারফরম্যান্সের পর জ্যোতিষীর শরণাপন্ন হয়েছিল পুণে কর্তারা। সেখানেই নাম বদলের পরামর্শ দেওয়া হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক এক পুণে কর্তা বলেছেন, ‘প্রত্যেক মরশুমের শুরুতে ক্রিয়েটিভ টিমের সঙ্গে বৈঠকে বসতে হয় আমাদের। সেখানেই ক্রিকেটার বাছাইয়ের পাশাপাশি গোটা দলের ইমেজের উপরেই ফোকাস করার সিদ্ধান্ত নেওয়া হয়। সেজন্যই নামবদল হয়েছে।’
গত বছর ধোনি, স্টিভ স্মিথ, অশ্বিন, রাহানের মতো বিশ্বকাঁপানো ক্রিকেটারদের নিয়েও লিগ তালিকায় তলানিতে শেষ করেছিল পুণে। এবার ভাগ্য বদল হয় কিনা সেটাই দেখার অপেক্ষা।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.