বাংলাদেশের সম্ভাব্য ফাস্ট বোলিং কোচের তালিকায় কোর্টনি ওয়ালশের পাশাপাশি নাম ছিল শ্রীলঙ্কার সাবেক ফাস্ট বোলার চামিন্দা ভাসেরও। শেষপর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাথে আলোচনাটা খুব বেশিদূর এগোয়নি। এবার বিসিবির বিরুদ্ধে অভিযোগই করে বসলেন কিংবদন্তি লঙ্কান পেসার। তার দাবি, চুক্তিপত্র পর্যন্ত পাঠানো হয়েছে। তারপর আর কেউ যোগাযোগ করেনি। 
বুধবার কলম্বো ক্রিকেট ক্লাব মাঠে বাংলাদেশ ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড একাদশের মধ্যকার প্রস্তুতি ম্যাচে উপস্থিত ছিলেন এই কিংবদন্তি। বর্তমানে নিজ দেশের অনূর্ধ্ব-১৯ দলের সহকারী কোচ হিসেবে কাজ করা এই লঙ্কানের অভিযোগ, শুধু আলোচনাই নয় বিসিবি নাকি তাকে চুক্তিপত্রও দিয়েছিল। তারপর আর যোগাযোগ করেনি কেউ।
এমন অভিযোগ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ভাস। দেশের একটি শীর্ষস্থানীয় ইংরেজি দৈনিককে ভাস বলেনআপনাদের প্রধান নির্বাহী কর্মকর্তা আমাকে একটি চুক্তিপত্র পাঠিয়েছিল, কিন্তু এরপরে আর কেউ আমার সাথে যোগাযোগ করেনি।
তবে, বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সরাসরি অস্বীকার করলেন এমন অভিযোগ। তিনি জানান, ভাসকে চুক্তিপত্র পাঠানোর ব্যাপারে তিনি কিছুই জানেন না, আর তার অজ্ঞাতসারে এমন কিছু হওয়ার কথাও নয়।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.