ব্যবসা শুরু করে দিল রজনীকান্তের ছবি রোবট 2.0। জিটিভি ছবির স্যাটেলাইট স্বত্ব কিনে নিয়েছে ১১০ কোটি টাকায়। হিন্দি, তামিল ও তেলুগু ভাষার স্বত্ব কিনেছে জি। এবছর দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে দুটি বিগ বাজেটের ছবি আসছে। রোবট 2.0 ও বাহুবলী 2। দুটি ছবি নিয়েই থিয়েটার ও টেলিভিশন রাইটসে এখন জোর লড়াই চলছে। থিয়েট্রিকাল ও স্যাটেলাইট রাইটস মিলিয়ে বাহুবলী 2 ইতিমধ্যেই ঘরে তুলেছে ৫০০ কোটি টাকা।
তবে শুধু স্যাটেলাইট স্বত্ব বিক্রিতে এগিয়ে আছে রোবট 2। রোবট 2.0 ছবির স্যাটেলাইট স্বত্ব ১১০ কোটি টাকায় বিক্রি হয়েছে। অন্যদিকে, এখনও পর্যন্ত বাহুবলী 2-এর স্যাটেলাইট রাইটস বিক্রি হয়েছে ৭৭ কোটি টাকায়। সোনি টেলিভিশন ছবিটির হিন্দি ভার্শনের স্বত্ব কিনেছে। এর জন্য তাদের দিতে হয়েছে ৫১ কোটি টাকা। তেলুগু ভার্শনের স্যাটেলাইট রাইটস বিক্রি হয়েছে ২৬ কোটি টাকায়। তবে তামিল ও মালয়ালাম ভার্শনের রিপোর্ট এখনও পাওয়া যায়নি। মনে করা হচ্ছে, সেগুলি পাওয়ার পর রোবট 2-কে ছাপিয়ে যেতে পারে বাহুবলী 2। কারণ রোবট 2-এর স্যাটেলাইট স্বত্ব বিক্রি হয়েছে একসঙ্গে তিনটি ভাষায়। কিন্তু বাহুবলী 2 প্রতিটি ভাষায় আলাদা আলাদা করে বিক্রি হয়েছে।
বাহুবলী 2 ছবিটি রিলিজ় করবে এবছর এপ্রিলে। ছবিতে অভিনয় করছেন প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেট্টি ও তামান্না ভাটিয়া। রোবট 2.0 রিলিজ করবে এবছর নভেম্বরে। এই ছবিতে রোবটের চরিত্রে আবারও দেখা যাবে রজনীকান্তকে। ভিলেনের চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অ্যামি জ্যাকসনকে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.