বলিউডে খানেদের লড়াই কিছু নতুন কথা নয়। এই লড়াইয়ে পুরো বলিউড খান-খান। যদিও এই লড়াই তাঁদের ছবির, তাঁদের অভিনয়ের। যখন খানদের ফিল্ম এক সঙ্গে বা কাছাকাছি মুক্তির সম্ভাবনা থাকে, তখন লড়াই জমে আরও বেশি।
 
আর এই মুহূর্তে জল্পনা তুঙ্গে শাহরুখ খানের ‘দ্য রিং’ আর সালমান খানের টিউবলাইট নিয়ে। কিন্তু এই দুটো ছবিই তো মুক্তির অপেক্ষায়, তাহলে আবার লড়াই কীসের?
 
‘দ্য রিং’ কবে মুক্তি পাচ্ছে সে বিষয়ে পরিচালক ইমতিয়াজ থেকে শাহরুখ কেউই জানাননি। তবে ‘টিউবলাইট’ আগামী ঈদে মুক্তি পাচ্ছে। ইতিমধ্যেই একটা রেকর্ড করে বসে আছে সালমানের ‘টিউবলাইট’। কী সেই রেকর্ড? ভারতে ইতিমধ্যেই ‘টিউবলাইট’ এর ডিস্ট্রিবিউশনের স্বত্ব বিক্রি হয়ে গেছে। যাকে বলা হয়  ডিস্ট্রিবিউশন রাইটস। এন এইচ স্টুডিওজ কে ১৩২ কোটি রুপিতে সত্ত্ব বিক্রি করা হয়েছে।
 
সম্প্রতি শাহরুখ খান এবং আনুস্কা শর্মার ‘দ্য রিং’ এর সিনেমা হল ডিস্ট্রিবিউশনের স্বত্ত ১২৫ কোটি রুপিতে বিক্রি করা হয়েছিল। আর সেটাই ছিল তখনও পর্যন্ত রেকর্ড। কিন্তু দিন কয়েকের মধ্যেই ‘টিউবলাইট’ সেই রেকর্ড ভেঙে ফেলল। কবীর খান পরিচালিত টিউবলাইটে সালমান খানের বিপরীতে আছেন চাইনিজ অভিনেত্রী ঝু ঝু। এছাড়াও রয়েছেন প্রয়াত অভিনেতা ওম পুরী।
 
তবে দুটো ছবিই যে চলতি বছর মুক্তি পাবে, এ বিষয়ে কোনও সন্দেহই নেই। বহু দিন পরে আবার ময়দানে দুই খানের সিনে লড়াই। এই লড়াই কতটা জমজমাট হয় সেটি দেখার অপেক্ষা। 

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.