‘বাহুবলী’র শেষ থেকেই লাখ টাকার যে প্রশ্নটি ঘুরছে দর্শকদের মনে, সেটি হলো, কেন বাহুবলীকে মারলেন কাটাপ্পা? অবশেষে সেই প্রশ্নের উত্তর দিলেন কাটাপ্পা চরিত্রের অভিনেতা সত্যরাজ।

কিছুদিন আগেই মুক্তিপূর্ব এক জমজমাট আয়োজনে একত্রিত হয়েছিলেন ‘বাহুবলী’ সিরিজের নির্মাতা, প্রযোজক ও কলাকুশলীরা। সেখানে কাটাপ্পা চরিত্রের অভিনেতা সত্যরাজ মঞ্চে উঠতেই তাকে ছেঁকে ধরে সাংবাদিকদের সেই একই প্রশ্ন। কেন হত্যা করেছিলেন তিনি বাহুবলীকে?


আসল রহস্য উদঘাটন না করে সত্যরাজ কৌতুকের সুরে বলে ওঠেন,“দুই প্রযোজক সুরো স্যার এবং প্রসাদ স্যার আমাকে বেশ মোটা অঙ্কের পারিশ্রমিক দিয়েছেন। আর রাজামৌলি আমাকে বলেছেন বহুবলীকে মেরে ফেলতে। আর তাই আমি তাকে মেরে ফেললাম!”

বাহুবলী চরিত্রের অভিনেতা প্রসাদ-এর সঙ্গে তার সখ্যতার কথা জানিয়ে সত্যরাজ আরও বলেন,“তা না হলে আমি কেন আমার প্রিয় প্রভাসকে মারতে যাব? সেই ‘মিরচি’র দিনগুলো থেকেই আমার প্রিয়পাত্র।”

২০১৩ সালের সিনেমা ‘মিরচি’তে প্রথম প্রভাস-এর সঙ্গে কাজ করেন সত্যরাজ।

ওদিকে বাহুবলীকে কাটাপ্পার মেরে ফেলার ঘটনাটি যে এতটা আলোড়ন তুলবে, সেটা কল্পনাতেও ভাবেননি নির্মাতা এস এস রাজামৌলি।

তিনি বলেন,“সিনেমার শেষে একটা মোচড় তৈরির জন্যই কাটাপ্পার বাহুবলীকে হত্যার দৃশ্যটি রেখেছিলাম। ভেবেছিলাম এটা দর্শককে কিছুটা হলেও স্তব্ধ করবে। তবে এতটা আলোড়ন তুলবে এই দৃশ্য, সেটা ঘুণাক্ষরেও ভাবিনি।”

‘বাহুবলী’র দ্বিতীয় পর্ব ‘বাহুবলী : দ্য কনক্লুশন’ মুক্তি পাবে ২৮ এপ্রিল। এরমধ্যে সিনেমাটির ট্রেইলার পরিণত হয়েছে ইউটিউবে সবচেয়ে বেশি ভিউয়ের ভারতীয় সিনেমার ট্রেইলার। ভারতে এটি মুক্তি পাবে সাড়ে ছয় হাজারেও বেশি হলে। যুক্তরাষ্ট্রেও এটি মুক্তি পাবে ৭০০ হলে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.