ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের দ্বিতীয় ইনিংসের সময় চাদউইক ওয়াল্টনের সঙ্গে সংঘর্ষ বাধে পাকিস্তানের আহমেদ শেহজাদের। এর ফলে মাটিতে পড়ে যান পাকিস্তানের উদ্বোধনী ব্যাটসম্যান। এসময় নাকে মারাত্মক ব্যথা পান তিনি। এক পর্যায়ে তাকে এ্যাম্বুলেন্সে করে সরাসরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিল তার আঘাতটা বেশ গুরুতর। কেউ কেউ আবার ঘাড় ভেঙ্গেছে বলে ধরে নিয়েছিলেন! যে কারণেই তাকে মাঠ থেকে সরাসরি হাসপাতালে নিয়ে ভালোভাবে পর্যবেক্ষণ করা হয় বলে নিশ্চিত করেন পাকিস্তানের ফিজিওথেরাপিস্ট শেন হায়েস। তবে পর্যবেক্ষনের পর আহমেদ শেহজাদের নাকের আঘাত তেমন গুরুতর বলে মনে করেননি ডাক্তাররা। যে কারণেই আবারও মাঠে নামেন তিনি।
বৃহস্পতিবার ত্রিনিদাদের কুইন্স পার্ক ওভালে সোহেল তানভীরের চতুর্থ ওভারের শেষ বলে চাদউইক ওয়াল্টন দ্রুতগতিতে এক রান নেওয়ার সময় এই ঘটনা ঘটে। ক্যারিবীয়ানদের স্কোরবোর্ডে তখন ২০ রান। বিনিময়ে এক উইকেট হারাতে হয়েছে তাদের।
ছবি : সংগৃহীত
তবে শেষ পর্যন্ত জয়ের স্বাদ পেয়েছে পাকিস্তানও। এদিন তারা তিন রানে হারায় ওয়েস্ট ইন্ডিজকে।  চার ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচেও জয় তুলে নিয়েছিল সফরকারীরা। যে কারণেই বর্তমানে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে পাকিস্তান। তৃতীয়টিতে জয় পেলেই এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নিবে পাকিস্তান।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.