পর্দার সঙ্গী থেকে বাস্তবে জুটি বেঁধেছেন যেসব তারকা
বন্ধুত্ব-প্রেম-ভালবাসা-বিয়ে কর্মক্ষেত্রে এটি তো নতুন কিছু নয়। একসঙ্গে কাজ করতে গেলে কখন যে মনে অজান্তে একজনের প্রতি আরেকজনের ভালোবাসা সৃষ্টি হয়, তা শুধু সৃষ্টিকর্তাই জানেন। ভারতের টিভি পর্দার জনপ্রিয় কয়েকজন তারকা দম্পতির প্রেম এবং বিয়ের গল্প

শক্তি আরোরা এবং নেহা সাক্সেনা:
২০১০ সালে স্টার প্লাসের রোমান্টিক টিভি সিরিয়াল ‘তেরে লিয়ে’ -তে অভিনয়ের সূত্রে পরিচয় হয় দুজনের। ওই সিরিয়ালে দুজনে অনস্ক্রিন দম্পতির চরিত্রে অভিনয় করেছিলেন। কিন্তু বিধাতা হয়তো দুজনকে শুধু অনস্ক্রিনের জন্যে নয়, অফস্ক্রিনের জন্যেও সৃষ্টি করেছেন। এই দুজনকে একসঙ্গে নাচ বালিয়ের সিজন-৭ য়েও অংশ নিতে দেখা গিয়েছিল। তবে পারিবারিক কিছু সমস্যার কারণে তাদেরকে আগেই নাচ বালিয়ে ছেড়ে যেতে হয়েছিল।

সানায়া ইরানি এবং মোহিত সিগাল:
জনপ্রিয় টিভি সিরিয়াল মিলে যাব হাম তুম’র সেটে পরিচয় সানায়া এবং মোহিতের। এই সিরিয়ালের প্রধান দুই চরিত্র গুঞ্জন এবং সাম্রাটের চরিত্রে অভিনয় করেছেন তারা। জানা যায় শো চলাকালীন সেটেই নাকি সানায়াকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন মোহিত। তবে সানায়া কিন্তু সঙ্গে সঙ্গেই হ্যাঁ বা না কিছুই বলেননি। দীর্ঘ একমাস সময় নিয়ে পুরো পরখ করে তবেই কথা দিয়েছিলেন। চারিত্রিক বৈশিষ্ট্যের দিক দিয়ে দুজন পুরো বিপরীতধর্মী কিন্তু একজন অপরকে খুবই ভালোবাসেন বলে জানালেন।

হৃদি এবং রাকেশ দুজনই ক্যারিয়ার নিয়ে ব্যস্ত এবং কখনো বিয়ে-সংসার এসব পথ মাড়াবেন না বলে আগেই ঠিক করে রেখেছিলেন। কিন্তু স্টার প্লাসের সিরিয়াল ‘মরিয়াদা: লেকিন কাব তাক’ সব কিছু ল-ভ- করে দিল। মরিয়াদা’র সেটে হৃদি এবং রাকেশের প্রথম পরিচয়। সিরিয়ালে তাদের প্রথম অন্তরঙ্গ দৃশ্য করতে গিয়ে ঘটে এক মজার ঘটনা। খাট ভেঙে পড়ে যান দুজনে। সেসময়ে প্রচ- হেসেছিলেন দুজন এবং সেই থেকেই তাদের ভালো বন্ধুত্ব হয়ে যায়। এই দুজন ভালো বন্ধু এক পর্যায়ে সারা জীবন একসঙ্গে থাকার পরিকল্পনা করে ফেললেন। তবে সেই সঙ্গে এও জানিয়ে দিলেন যে, তারা প্রেমিক-প্রেমিকা এই পরিচয়ের চেয়ে খুব ভালো বন্ধু এই পরিচয়ে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন।
অঙ্কিতা এবং সুশান্ত সিং রাজপুত:
অঙ্কিতা এবং সুশান্তের পরিচয় জনপ্রিয় টিভি সিরিয়াল ‘পবিত্র রিসতা’র সেটে। সিরিয়ালের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন এরা। এদের ভালোবাসার গল্পটা অনেকটা ফিল্মি ধাঁচের। একে অপরের দিকে তাকিয়েও দেখতে না। কিন্তু যুগ যুগ ধরে যেভাবে রাগ, অভিমান এক পর্যায়ে ভালোবাসায় পরিণত হয়ে আসছে এদের ক্ষেত্রে তার ব্যতিক্রম ঘটেনি। পরবর্তীতে এরা দুজন একসঙ্গে নাচের অনুষ্ঠান ‘ঝালাক দিকলা যা’ তে অংশ নেয়। অনুষ্ঠান চলাকালীন সুশান্ত হাঁটু গেঁড়ে বসে অঙ্কিতাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন, যা আজও সকলের মুখে মুখে। শীঘ্রই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই জুটি।

রেশমি দেশাই এবং নান্দিস সান্ধু:
উত্তরণের সেটে পরিচয় রেশমি দেশাই এবং নান্দিস সান্ধুর। অনস্ক্রিনে নয় তাদের প্রেম জমেছে অফস্ক্রিনে। ২০১২ সালের ১২ ফেব্রুয়ারি এই জুটি বিয়ে করেন। কিন্তু এর মধ্যেই সম্পর্কের অনেক চড়াই-উতরাই পেরিয়েছেন তারা। বিভিন্ন সমস্যার কারণে ২০১৩ সালের শুরুতে তারা আলাদা থাকতে শুরু করে। কিন্তু সব সমস্যার সমাধান করে আবার এই জুটি ভাসতে শুরু করেছে প্রেমের ভেলায়।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.