ভালোবাসার মানুষকে চমকে দিতে আমরা কত অভিনব কাণ্ডই না করে থাকি। তবে ক্লোয়ি অং তাঁর ভালোবাসার মানুষের জন্য যে উপহার পাঠিয়েছেন, সেটাকে একটু ‘অতি-অভিনব’ বলতে হয়! ক্লোয়ি অং তাঁর বন্ধু লেইন ক্লার্কের জন্য স্রেফ একটি অ্যালবাম বানিয়েছেন। তবে সে অ্যালবামে ছবি হিসেবে জায়গা পেয়েছে পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে পাঠানো শতাধিক চিঠি। এমন অ্যালবাম পাওয়াটা বিচিত্র অভিজ্ঞতাই বটে, লেইন ক্লার্কও এমন কথাই বলেছেন।
মাসখানেক আগের ঘটনা, ক্লোয়ি অং বন্ধু ক্লার্ককে বিমানের একটি টিকিট ধরিয়ে জানিয়ে দেন, শিগগির তাঁকে পুরো পৃথিবী দেখাবেন। তবে বিমানের টিকিটটি ছিল নকল! ক্লোয়ি তাঁর বন্ধুকে ঘুণাক্ষরেও বুঝতে দেননি কী মতলব তিনি মনে মনে আঁটছিলেন।
এই ফাঁকে ক্লোয়ি পৃথিবীর তিন শতাধিক যুগলকে একটা অনুরোধ করেন। তিনি বলেছেন, তাঁরা যেন নিজেদের দেশের বিখ্যাত ও দর্শনীয় স্থানে গিয়ে ক্লোয়ির হাতে লেখা চিঠিটি নিয়ে ছবি তোলেন। আর সেটা যেন ক্লোয়িকে পাঠান। সে চিঠির ভাষা ছিল এমন, ‘তোমার জন্য আমার ভালোবাসা এতই বেশি যে তা আজ...পৌঁছে গেছে।’
ক্লোয়ির অনুরোধের সাড়া ছিল প্রত্যাশার চেয়েও বেশি। যুক্তরাষ্ট্র, নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা, থাইল্যান্ডসহ পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে দুই শতাধিক দর্শনীয় স্থানে ক্লোয়ির চিঠিসহ তোলা ছবি পাঠানো হয় ক্লোয়ির কাছে। সে দর্শনীয় স্থানের মধ্যে যেমন আছে মিসরের পিরামিড, নায়াগ্রা জলপ্রপাত, তেমনি হলিউড লেখার পাশেও রয়েছে।
দ্রুতই ক্লোয়ি ছবিগুলোকে বাছাই করে একটা অ্যালবাম বানিয়ে উপহার দেন বন্ধু লেইন ক্লার্ককে। সশরীরে না হোক, ক্লোয়ি আর ক্লার্কের ভালোবাসার বিশ্বভ্রমণটা তো হয়েই গেল!

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.