ডিজনির ব্যানারে আবারও দস্যু বেশে পর্দায় ফিরছেন জনি ডেপ। ২০০৩ সাল থেকে শুরু জলদস্যুদের রোমাঞ্চকর কাহিনীর। সেবার মুক্তি পেয়েছিল সিরিজের প্রথম ছবি ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান: দ্য কার্স অব দ্য ব্ল্যাক পার্ল’। ডিজনির এই জনপ্রিয় সিনেমা সিরিজের পঞ্চম সিনেমা ‘ডেড ম্যান টেল নো টেলস’ আসছে আগামী বছর ২৬ মে তে। তার আগে গত ২ মার্চ এলো সিনেমাটির তৃতীয় ট্রেলার।
রোমাঞ্চকর এই সিনেমা সিরিজের প্রথম দুটি ট্রেলারে দেখা মেলেনি ক্যারিবীয় জলদস্যুরূপী ছবির অন্যতম জনপ্রিয় চরিত্র জ্যাক স্প্যারোরূপী অভিনেতা জনি ডেপের। তবে এই ট্রেলারে প্রায় পুরোটা জুড়ে ছিলেন শুধুই তিনি। শুধু তাই নয়, ট্রেলারে দেখা মিলেছে যুবক বয়সী জ্যাক স্প্যারোর।
ডিজনির জনপ্রিয় সিনেমা সিরিজ ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ এর পঞ্চম পর্ব ‘ডেড ম্যান টেল নো টেলস’ এবার অনেকটাই অন্যরকম গল্প নিয়ে হাজির হচ্ছে। জানা গেল, এবারে ডিজনির কল্যাণে ক্ষমতাহীন জলদস্যু দেখতে পাবেন দর্শকেরা। প্রকাশিত ট্রেলারে জলদস্যুদের নেতাকে দেখা যায় ভুতুড়ে সাজে। সে তার হারানো ক্ষমতা ফিরে পেতে খুঁজে বেড়াচ্ছে ক্যাপ্টেন জ্যাক স্প্যারোকে। উল্লেখ্য, প্রত্যেক সিনেমাতেই ‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো’ চরিত্রে অভিনয় করেছেন জনি ডেপ।
‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান: ডেড ম্যান টেল নো টেলস’ ছবির পোস্টার। ছবি: সংগৃহীত
এ পর্যন্ত এই সিরিজের মোট চারটি ছবি মুক্তি পেয়েছে এবং সবকটিই ব্যবসায়িক দিক থেকে সফল। ২০১১ সালে মুক্তি পায় সিরিজের চতুর্থ সিক্যুয়েল ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান: অন স্ট্রেঞ্জার টাইডস’। এবারের সিক্যুয়েলের পরিচালক জোয়াকিম রনিং এবং এসপেন স্যান্ডবার্গ।
দেখে নিন আসন্ন ছবিটির তৃতীয় ট্রেলারঃ 

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.