কুমিল্লায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা। সবাইকে তার পক্ষে কাজ করতে হবে। এরপরও কেউ যদি দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হন তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থাগ্রহণের ঘোষণা দিয়েছেন  আওয়ামী লীগ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।

বিদ্রোহী প্রার্থী হলে আ.লীগ করার সুযোগ দেয়া হবে না

বুধবার কুমিল্লা ক্লাব প্রাঙ্গণে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এনামুল হক শামীম বলেন, কুমিল্লা সিটি করপোরেশনে মেয়র পদে দলের একাধিক প্রার্থী থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু আওয়ামীলীগের নেতাকর্মীরা আদর্শের পক্ষে, বঙ্গবন্ধুর, শেখ হাসিনার ও নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকে। মনোনয়ন না পাওয়া প্রার্থীদের দুই একদিন মন খারাপ থাকতেই পারে। আজ আমি আসার পর থেকে সবাই নৌকার ব্যাপারে এক হয়ে কাজ করবে। 

কুমিল্লা সিটির ২৭ টি ওয়ার্ডে আমরা সহযোগী সংগঠনগুলোকে নিয়ে টিম করে দেব, যেমনটি আমরা নারায়ণগঞ্জে করেছি। তিনি আরো বলেন,যারা নির্বাচনে ভালো কাজ করবে তাদের দলের মহানগর কমিটিতে পুরস্কৃত করা হবে। কেউ বিদ্রোহী প্রার্থী হলে তাকে আওয়ামী লীগ করার সুযোগ দেয়া হবে না। 

এ সময় দলের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবদুস সবুর, সহ সম্পাদক নাসির উদ্দিন, প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা,জেলা পরিষদের সাবেক প্রশাসক ওমর ফারুক, আওয়ামীলীগ নেতা সফিক সিকদার,সাজ্জাদ হোসেন, দক্ষিণ জেলা যুবলীগের সাবেক সভাপতি শাহীনুল ইসলাম শাহীন,আওয়ামীলীগ নেতা আবুল কাশেম রৌশন,চিত্তরঞ্জন ভৌমিক,আবদুল হাই বাবলু, ভিক্টোরিয়া কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি নূর-উর রহমান মাহমুদ তানিম, জিএস আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কবির সিকদার, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক আনিসুর রহমান মিঠু ও আওয়ামী লীগ নেতা জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.