৩৬ বছরের উজবেকিস্তানের এক নারীকে গণধর্ষণ ও মারধর করার অভিযোগ উঠল তারই প্রাক্তন প্রেমিক ও তার বন্ধুদের বিরুদ্ধে। এই ঘটনায় পুলিশ ইতিমধ্যেই নারীর প্রেমিককে গ্রেফতার করেছে।

দিল্লিতে উজবেকিস্তানি নারীকে গণধর্ষণপুলিশ সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে, ৯ ও ১০ মার্চের মধ্যরাতে দক্ষিণ দিল্লির মাসুদপুর অঞ্চলে নারীটির ভাড়া বাড়িতে। ঘটনার পর ওই নারী আতঙ্কে থাকার কারণে পুলিশকে কিছু জানাতে পারেননি।

সম্প্রতি তিনি তার এক পরিচিতকে ঘটনার সম্বন্ধে জানালে ওই পরিচিতই নারীকে পুলিশে জানানোর পরামর্শ দেন। ইতিমধ্যেই তিনি তার প্রাক্তন প্রেমিক অনুভব যাদব ও তার বন্ধু গৌরব ভাটিয়াকে চিহ্নিত করেছেন। কিন্তু বাকি তিন অভিযুক্তকে তিনি চেনেন না বলে দাবি করেন পুলিশের কাছে। অনুভব গ্রেফতার হলেও বাকিদের খোঁজ চালাচ্ছে পুলিশ। 

ওই মহিলা জানান যে, তাকে বেধড়ক মারধরের পর পাঁচজন মিলে গণধর্ষণ করে। ঘটনার পর তিনি খুবই আতঙ্কে ছিলেন এবং পুলিশের কাছে যাওয়ার মতন তার ক্ষমতা ছিলনা।

পুলিস সূত্রের খবর, ছয়মাস ধরে তিনি মাসুদপুর অঞ্চলে বাড়ি ভাড়া নিয়ে থাকেন। গত চারবছর ধরে অনুভব তার প্রেমিক ছিল। সোশ্যাল নেটওর্য়াকের মাধ্যমে তাদের মধ্যে বন্ধুত্ব হয় এবং বন্ধুত্ব ক্রমে প্রেমে পরিণত হয়। দিল্লিতে চলে আসার পরই ওই নারীর সঙ্গে অনুভবের দেখা শুরু হয়। এর আগে তিনি গুজরাটের সুরাটে থাকতেন।

নারীর অভিযোগ অনুযায়ী, ঘটনার দু সপ্তাহ আগে যাদবের সঙ্গে তার সর্ম্পক ভেঙে যায়। কিন্তু সর্ম্পক ভাঙার বিষয়টা যাদব মেনে নিতে পারেনি। তাকে ক্রমাগত ফোন করে যাদব হেনস্থা করত।

এরপর মহিলা তার প্রেমিককে এড়িয়ে যেতে শুরু করেন। ১০ মার্চ রাত ২টা নাগাদ অনুভব যাদব ও গৌরব তাদের তিন বন্ধুকে সঙ্গে নিয়ে মহিলার বাড়িতে জোর করে প্রবেশ করে। এরপরই তাকে মারধর ও গণধর্ষণ করা হয়।

এই ঘটনায় মহিলা অচৈতন্য হয়ে পরেন। কিছুক্ষণ পর হুঁশ ফিরলে তিনি নিজেকে অর্ধ–নগ্ন অবস্থায় পান এবং তার পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয়। তিনি নিজের চিকিৎসার জন্য নিকটবর্তী বেসরকারি হাসপাতালে গেলেও ভয়ের জেরে তিনি চিকিৎসাও করাননি।

মঙ্গলবার তিনি পরিচিতের পরামর্শে সাহস সঞ্চয় করে পুলিসের কাছে অভিযুক্ত পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। নারীর অভিযোগের ভিত্তিতেই অনুভব গ্রেফতার হয়।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.