পুরান ঢাকার মিটফোর্ড এলাকায় গত রবিবার রাতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পুলিশের এক সদস্য আহত হয়েছেন। দুর্বৃত্তরা একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। 

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পুলিশ আহত
আহত পুলিশ সদস্য ওলিউল্লাহ খান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। কোতোয়ালি থানা-পুলিশ জানিয়েছে, ওলিউল্লাহ পুলিশের কনস্টেবল। তিনি ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের প্রসিকিউশন শাখায় দায়িত্ব পালন করছেন। আদালত থেকে বিভিন্ন থানায় পাঠানো চিঠিপত্র তিনি সংশ্লিষ্ট থানায় দিয়ে আসেন।

গত রবিবার রাতে কামরাঙ্গীরচর থানায় আদালতের দেওয়া গ্রেপ্তারি পরোয়ানা বিলি করে তিনি আদালতে ফিরছিলেন। রাত সাড়ে ১২টার দিকে মিটফোর্ড হাসপাতালের পেছনের বেড়িবাঁধ দিয়ে তিনি হেঁটে আসছিলেন। এ সময় চার তরুণ তাকে ডাক দেন। তরুণদের কাছে গেলে তাদের একজন ওলিউল্লাহর সঙ্গে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। ওলিউল্লাহ বাধা দিলে তরুণদের একজন তার পিঠে ছুরি দিয়ে আঘাত করেন। এরপর তারা ওলিউল্লাহর সঙ্গে থাকা একটি মোবাইল ও ২ হাজার ২০০ টাকা কেড়ে নেন। তারা পালানোর সময় ওলিউল্লাহ একজনকে জাপটে ধরেন ও চিৎকার শুরু করেন। পরে টহল পুলিশ এসে আরও দুজনকে আটক করে।

আহত ওলিউল্লাহকে প্রথমে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.