বলিউডের বাদশা তিনি। ফলে সারাক্ষণই তাকে ঘিরে মানুষের ভিড়। ক্যামেরার ঝলকানি। কিন্তু, এতসবের মধ্যে এমন এক ঘটনা ঘটল যা সবাইকে বাকরুদ্ধ করে দিল।

শাহরুখের গাড়ির তলায় চিত্রগ্রাহকের পা
আলিয়া ভট্টের জন্মদিনের পার্টিতে যোগ দিতে গিয়েছিলেন শাহরুখ খান। আগে থেকেই খবর ছিল সংবাদমাধ্যমের কাছে। ফলে, তৈরি ছিল চিত্রগ্রাহকদের দলও। শাহরুখের গাড়ি আসতেই তার উপরে ঝাঁপিয়ে পড়েন চিত্রগ্রহকরা। সকলেই ক্যামেরাবন্দি করতে চায় বলিউড বাদশার ছবি।

চিত্রগ্রাহকদের এই তাড়াহুড়ার মধ্যেই ঘটে গেল এক ভয়ঙ্কর ঘটনা। যার জন্য হয়তো শাহরুখও তৈরি ছিলেন না। এক চিত্রগ্রাহক শাহরুখের গাড়ির উপরে ঝাঁপ দিতে গিয়ে পা পিছলে পড়ে যান। আর শাহরুখের গাড়ির চাকা তার পা-এর উপরে উঠে যায়। তড়িঘড়ি দরজা খুলে বেরিয়ে আসেন শাহরুখ। চিত্রগ্রাহকের পিঠে হাত দিয়ে তিনি নাকি বলেন , ‘ভয় পেয়ো না। সব ঠিক হয়ে যাবে।’

এরপরই শাহরুখ তার গাড়িতে সেই চিত্রগ্রাহককে তুলে নেন এবং ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের সাহায্যে তাঁকে নানাবতী হাসপাতালে ভর্তি করান। শাহরুখ ফোন করে তাঁর ব্যক্তিগত চিকিৎসককেও হাসপাতালে পৌঁছতে অনুরোধ করেন।

জানা গিয়েছে, হাসপাতালের যাবতীয় খরচই নাকি বহন করছেন শাহরুখ। জখম চিত্রগ্রাহক আপাতত ভালো আছেন। এই চিত্রগ্রাহক কিছুদিন আগেই কাজে যোগ দিয়েছিলেন। শাহরুখের অ্যাসাইনমেন্ট নাকি এই প্রথম তিনি কভার করছিলেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, চিত্রগ্রাহকরা যেভাবে শাহরুখের চলন্ত গাড়ির উপরে ঝাঁপিয়ে পড়েছিল তাতে আরও বড় কিছু ঘটতে পারত।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.