প্রার্থী মনোনয়নের ক্ষেত্রে আওয়ামী লীগের অনেক ভুল আছে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার জেলার চান্দিনা উপজেলা সদরে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, আমাদের অনেক ভুল আছে তা সংশোধন করতে হবে। আমাদের অনেক পথ পাড়ি দিতে হবে। নেতাদের বলবো ভুল সংশোধন করুন, জনগণের কাছে যেতে হবে। যারা জনগণের কাছে অগ্রহণযোগ্য তাদের আগামী নির্বাচনে মনোয়ন দেয়া হবে না।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের চেয়েও জনপ্রিয় শেখ হাসিনা। অনেকে আওয়ামী লীগকে পছন্দ করে না কিন্তু শেখ হাসিনাকে পছন্দ করে। তার যোগ্য নেতৃত্বে সব ক্ষেত্রে দেশের উন্নয়ন অনেক এগিয়েছে। পৃথিবীর ১০ জন গ্রেট লিডারের মধ্যে শেখ হাসিনা অন্যতম একজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সততা ও আদর্শের প্রতীক। তাই আমাদের বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শকে অনুসরণ করতে হবে।

২৫ মার্চ গণহত্যা দিবস হিসাবে স্বীকৃতি দেয়ার জন্য জাতিসংঘের নিকট আহ্বান জানানো হবে জানিয়ে তিনি বলেন, আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবস। এ নিয়ে আমাদের কোনো বিরোধ নেই। আমরা সবাই ঐক্যবদ্ধ। একাত্তরের ২৫ মার্চ রাতে ৩০ লাখ মানুষকে হত্যা, দুই লাখ মা-বোনের ইজ্জত নষ্ট করেছে পাক হানাদার বাহিনী। পৃথিবীর কোনো দেশে এ ধরনের গণহত্যার ঘটনা ঘটেনি। তাই আমরা প্রয়োজনীয় প্রস্ততি নিচ্ছি- জাতিসংঘের নিকট আহ্বান জানাবো ২৫ মার্চকে আন্তর্জাতিক গণহত্যা দিবস হিসেবে স্বীকৃতি দেয়ার জন্য।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.