ব্যাঙ্গাত্মক ছবিতে মেয়ে টিফানির সঙ্গে একটি শিশুতোষ ড্রইং হাতে ট্রাম্প খুব খুশি।

ব্যাঙ্গাত্মক ছবিতে ‘ক্ষুদ্রাকৃতি'র ডোনাল্ড ট্রাম্প

বিশ্বজুড়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে আলোচনা- সমালোচনা নানা হাস্যরস অব্যহত রয়েছে। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হবার পর থেকেই ট্রাম্পকে নিয়ে নানা কৌতুক বানানো হচ্ছে, এমনকি তার প্রশাসনের কজনকে নিয়ে বানানো হয়েছে হাস্যরসাত্মক ভিডিও-যেগুলো জনপ্রিয়তাও পাচ্ছে।

আর এবার কিছু ইন্টারনেট ব্যবহারকারী প্রেসিডেন্ট ট্রাম্পকে দিয়েছে নতুন রূপ। ট্রাম্পের আকৃতি একদম ক্ষুদ্র বানিয়ে প্রকাশ করা হয়েছে বেশ কয়েকটি ছবি, ইন্টারনেটে যা ছড়িয়ে পড়েছে। প্রায় ৬ ফুট ২ ইঞ্চি উচ্চতার ডোনাল্ড ট্রাম্প বিশ্বের অনেক নেতাদের তুলনায় লম্বা, এমনকি বারাক ওবামার থেকেও ট্রাম্প এক ইঞ্চি বেশি লম্বা। কিন্তু যে ছবিগুলো প্রকাশ পেয়েছে তাতে ট্রাম্পকে অন্যদের তুলনায় ক্ষুদ্রাকৃতির ব্যক্তি হিসেবে দেখা যাচ্ছে।


সিঁড়ি দিয়ে প্রেসিডেন্ট ট্রাম্প নেমে আসছেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের সঙ্গে। এখানে মেলানিয়ার কোমর সমান উঁচু ট্রাম্প। সাম্প্রতিক খবরের ছবিগুলো নিয়েই ফটোশপ করা হয়েছে ট্রাম্পকে।


গত সপ্তাহে হোয়াইট হাউজে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সঙ্গে বৈঠক করেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, ওই বৈঠকের ছবিগুলো নিয়ে ব্যঙ্গ করা হয়েছে। 


ট্রাম্পের অফিসিয়াল এসব ছবি ফটোশপের মাধ্যমে পরিবর্তন করে রেডিট ব্যবহারকারীরা চাইছে প্রেসিডেন্টের প্রতিক্রিয়া। তবে এখন পর্যন্ত ডোনাল্ড ট্রাম্পের কোনো সাড়া পাওয়া যায়নি।

সূত্র বিবিসি, ডেইলি মেইল

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.