সুনামগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন প্রয়াত সুরঞ্জিত সেন গুপ্তের স্ত্রী জয়া সেনগুপ্ত।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আজ রাতে আওয়ামী লীগ সংসদীয় বোর্ড এবং স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের এক সভায় এই মনোনয়ন চূড়ান্ত করা হয়।

সুরঞ্জিতের আসনে মনোনয়ন পেলেন স্ত্রী জয়া সেনগুপ্ত

আওয়ামী লীগ সংসদীয় বোর্ড এবং স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সভায় সভাপতিত্ব করেন।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সভায় সর্বসম্মতিক্রমে জয়া সেনগুপ্তকে সুনামগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়ন দেয়া হয়। ’

সভায় আনজুম সুলতানাকে আগামী ৩০ মার্চ তারিখে অনুষ্ঠিতব্য কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়ন দেয়া হয়।  এছাড়াও, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আবদুল মতিন ভূঁইয়ার প্রতি দলীয় সমর্থন জানানো হয়।

উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারি তারিখে সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে সুনামগঞ্জ-২ সংসদীয় আসনটি শূন্য হয়। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা গত ২০ ফেব্রুয়ারি সুনামগঞ্জ-২ আসনে উপনির্বাচন এবং কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.