শুক্রবার সকালে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর তাওহীদ জামান শিপু ও সহকারী রেজিস্ট্রার সিদ্দিকুর রহমান মুক্তি পান।

দুর্নীতির মামলায় গ্রেফতার বিশ্ববিদ্যালয়ের দুই কর্মকর্তা মুক্তি পেয়েছেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার মো. আনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে তাদের জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছে। পরে তা যাচাই-বাছাই করে শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে তাদের মুক্তি দেয়া হয়েছে।

আসামিপক্ষের আইনজীবী ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ জানান, বৃহস্পতিবার গাজীপুর জেলা ও দায়রা জজ আদালতে তিন আসামির জামিনের জন্য আবেদন করা হয়। পরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক একেএম এনামুল হক ওই দুই কর্মকর্তার ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেন।

একই সঙ্গে অপর দুই কর্মকর্তা শেখ মো. মোফাজ্জল হোসেনের জামিন আবেদন নামঞ্জুর করেন। তিনি বর্তমানে কাশিমপুর কারাগারে রয়েছেন।

এর আগে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের দায়ের করা একটি দুর্নীতি মামলায় গত সোমবার ভোরে রাজধানীর মিরপুর এলাকা থেকে ওই তিনজন গ্রেফতার হন। পরদিন আদালতের মাধ্যমে তাদের কাশিমপুর করাগারে পাঠনো হয়।

ওই মামলায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের তৎকালীন ভিসি অধ্যাপক কাজী মো. শহীদুল্লাহ এবং বর্তমান ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোল্লা মাহফুজ হোসাইনসহসহ মোট ১৩ জনকে আসামি করা হয়।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.