বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কানাডার আদালতে কে কি রায় দিল তাতে বাংলাদেশের রাজনীতির কোনো পরিবর্তন হয় না। বিএনপি কখনই সন্ত্রাস করে না। সন্ত্রাসে বিশ্বাস করে না। বিএনপি নয়, আওয়ামী লীগই সন্ত্রাসী দল। তারা নিজেরাই সন্ত্রাস করে অন্যের ঘাড়ে চাপাতে চায়।

 বিএনপি নয়, আ’লীগই সন্ত্রাসী দল: ফখরুল

শুক্রবার বিকালে ঠাকুরগাঁও শহরে সালাম রেস্ট হাউজে এক কর্মী সভায় তিনি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সন্ত্রাস শিখিয়েছে। ১৯৭২ সাল থেকে তারা সন্ত্রাস করে আসছে। ১৯৭২-৭৫ পর্যন্ত ক্ষমতায় থেকে তারা জনগণের উপর যে অত্যাচার করেছে, যে সন্ত্রাস চালিয়েছে মানুষ তা ভুলে নাই। আজকে আবার তারা নিজেরা মারামারি করছে, বন্দুকযুদ্ধে লিপ্ত হচ্ছে। ছাত্রলীগ, যুবলীগ সারা দেশে সন্ত্রাসী কর্মকান্ডে মেতে উঠেছে। দেশের মানুষ আর এটা বেশি দিন সহ্য করবে না।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরো বলেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে যে ৩৬ মামলা দেয়া হয়েছে সেগুলো উদ্দেশ্যমূলক। আদালতে অন্যান্য মামলায় তিন থেকে ছয় মাস সময় দেয়া হলেও বেগম জিয়াকে রাজনৈতিকভাবে দূরে সরিয়ে রাখতে তার মামলায় তাকে সপ্তাহে দুইবার হাজিরা দিতে হয়।

নতুন নির্বাচন কমিশন সম্বন্ধে তিনি বলেন, নির্বাচনের পূর্বে সরকারকে প্রমাণ করতে হবে এই নির্বাচন কমিশন নিরপেক্ষ। তবেই নির্বাচন অর্থবহ হবে এবং জনগণ তা মেনে নেবে। কিন্তু গায়ের জোরে নিজেদের ক্ষমতাকে পাকাপোক্ত করার জন্য যদি নির্বাচন করা হয় তবে জনগণ তা মেনে নেবে না।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক ও উপজেলার চেয়ারম্যান তৈমুর রহমান, পৌর মেয়র মির্জা ফয়সল আমীন, সহ-সভাপতি শাহেদ কামাল ডালিমসহ থানা ও পৌর বিএনপির নেতারা।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.