প্রায় দশ মাসের মতো উধাও থেকে অবশেষে গেল মাসে নিজের অস্তিত্ব জানান দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। তার হঠাৎ হারিয়ে যাওয়ার পর শাকিব খানকে জড়িয়ে নানা ধরনের গুজব রটে ইন্ডাস্ট্রিতে। 

অপুর জন্য শাকিবের ঘড়িতে আর ‘সময়’ নেই!

শুধু তাই না, অপুর নিখোঁজ হয়ে যাওয়ার পর শাকিবকে মোকাবেলা করতে হয়েছে সাংবাদিকদের বিব্রতকর অনেক প্রশ্নের। আর তাই, অপু ফিরে আসায় যেনো তাকে পাত্তাই দিচ্ছেন না শাকিব!

অন্তত অপুর ফিরে আসার খবরে শাকিবের সাম্প্রতিক সব প্রতিক্রিয়ায় এমনটিই মনে হয়েছে। কারণ, এখন পর্যন্ত শাকিবের সঙ্গে নাকি সাক্ষাৎই হয়নি অপু বিশ্বাসের! এমনকি কোনো ধরনের যোগাযোগও হয়নি তাদের মধ্যে! তাহলে এটা কি তাদের মান অভিমান পর্ব! 

প্রায় ন’মাস ধরে নিখোঁজ ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সাত থেকে আটটি সিনেমায় চুক্তিবদ্ধ থাকা অবস্থায় তিনি উধাও হন। এরপর নির্মাতা বা প্রযোজক কারো সঙ্গে কোনো ধরনের যোগাযোগ রক্ষাও করেননি তিনি। এখন অপু ফিরে এসেছেন, করতে চাইছেন অসমাপ্ত সিনেমাগুলো। কিন্তু তিনি চাইলেই কি আর সব সম্ভব? 

সম্ভব যে না, তা বোঝা গেছে শাকিবের আচরণেই। কারণ, সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় একটি দৈনিকে শাকিবের সাক্ষাৎকারে স্পষ্ট ইঙ্গিত পাওয়া গেছে যে, তিনি এখন অপুকে একদমই এড়িয়েই চলতে চাইছেন। তার কাছে অপুর সঙ্গে অসমাপ্ত সিনেমাগুলো সম্পর্কে জানতে চাইলে শাকিব জানিয়েছেন, এখন সেসব পুরনো ছবির জন্য সময় দেয়া তার পক্ষে সম্ভব নয়। আগামি ঈদুল আযহা পর্যন্ত তিনি অন্য সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়ে গেছেন। এরমধ্যে কোনোভাবেই কাউকে সময় দেয়া তারপক্ষে সম্ভবই নয়!

তাছাড়া শাকিবই বা কি করে আবার অপুর সঙ্গে সিনেমা করবেন? কারণ গুঞ্জন আছে, শাকিবের সঙ্গে মানসিক টানাপোড়নের কারণেই সব ছেড়েছুড়ে অপু দেশ ত্যাগ করলে তার উপর প্রতিশোধ নিতেই সংবাদ পাঠিকা বুবলিকে নিজ হাতে নায়িকা করলেন শাকিব। এখনতো অপুর ফিরে আসায় বুবলিকে আর বাদ দিতে পারেন না তিনি! তাহলে কি অপুর জন্য সত্যিই আর সময় পাবেন না শাকিব! সেটা অবশ্য সময়ই বলে দিবে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.