সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা রনৌতকে ‘রেঙ্গুন’ নিয়ে প্রশ্ন করেন সাংবাদিক। বিশেষ করে ‘রেঙ্গুন’ এ শহিদ কাপুরের তার শয্যার দৃশ্যটি নিয়ে প্রশ্ন তোলা হয়। কঙ্গনাকে সরাসরি প্রশ্ন করা হয়েছিল দৃশ্যটির জন্য কোনও বডি-ডাবল বা ক্যামেরার কারসাজি ব্যবহার করা হয়েছিল কি না?

 সাক্ষাৎকারে যা বললেন কঙ্গনা

এ প্রশ্নের উত্তরে কঙ্গনা জানিয়ে দেন, ‘নগ্ন হতে আমার যখন আপত্তি নেই তখন কেন কোনও কৌশল ব্যবহার করা হবে?’

নায়িকার এমন জবাব খুব একটা অপ্রত্যাশিত ছিল না। কারণ বলিউডে কঙ্গনা ঠোঁটকাটা বলেই পরিচিত। কিন্তু, এদিন যে জবাব দেন তা তো শুধু সাহস থাকলে হয় না, সেই সঙ্গে নিজের আত্মবিশ্বাসের স্তরটাকেও অন্য উচ্চতায় নিয়ে যেতে হয়।

কঙ্গনা সাফ জানিয়ে দেন, ‘ওই দৃশ্যটি শ্যুট করতে না ক্যামেরার কারসাজি না বডি ডাবল, কোনও কৌশলই ব্যবহার করা হয়নি। চিত্রনাট্য চাইলে শরীর থেকে পোশাক খুলে ফেলতে আমার বিন্দুমাত্র কোনও অসুবিধা নেই।’

 সাক্ষাৎকারে যা বললেন কঙ্গনা

শুধু ‘রেঙ্গুন’ নয়, আগামী কোনও ছবিতেও চিত্রনাট্য এমনটা চাইলে তিনি পোশাক খুলতে স্বচ্ছন্দে রাজি আছেন বলেও জানান কঙ্গনা। ক্যারিয়ারের শুরু থেকেই কঙ্গনাকে নানা সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। কিন্তু, সেইসব দৃশ্যের অধিকাংশেই বিভিন্ন কৌশল ব্যবহার করা হয়েছিল। সেইসব দৃশ্যের তুলনায় ‘রেঙ্গুন’-এর ঘনিষ্ঠ দৃশ্যগুলি ছিল অনেক বেশী পরিণত এবং সাহসী। দৃশ্যগুলিকে যতটা সম্ভব স্বতঃস্ফূর্ত করাটা দরকার ছিল। তাই কঙ্গনা সাহসী হতে বিন্দুমাত্র দ্বিধা বোধ করেননি।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.