ফেসবুকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ও তথ্য বিকৃতি করে প্রচারের অভিযোগে গ্রেফতার হওয়া বিএনপির সাবেক নেতা তানভীর আহমেদ সিদ্দিকীর ছেলে ইরাদ আহমেদকে জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ও তথ্য বিকৃতি করায় ইরাদের ৪ দিনের রিমান্ডে

বৃহস্পতিবার বিকালে রাজধানীর কোতয়ালী থানায় দায়ের করা সাইবার ক্রাইম মামলায় সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খুরশীদ আলম চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের সাইবার ক্রাইম টিম তাকে গ্রেফতার করে।

ডিএমপির সাইবার ক্রাইম ইউনিটের উপ-কমিশনার আলিমুজ্জামান জানান, ইরাদ আহমেদ বৃহস্পতিবার সকালে তুরস্ক যাওয়ার উদ্দেশে বিমানবন্দরে আসেন। সেখান থেকে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার নাজমুল ইসলামের নেতৃত্বে একটি টিম তাকে গ্রেফতার করে।  

তিনি আরো জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ও তথ্য বিকৃতি করে ফেসবুকে প্রচারের অভিযোগ রয়েছে ইরাদের বিরুদ্ধে। এ ঘটনায় তাকে আসামি করে রাজধানীর কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করে পুলিশ। পরে থানা পুলিশের কাছ থেকে মামলাটি সাইবার ক্রাইম ইউনিটে হস্তান্তর করা হয়।

এছাড়াও তার বিরুদ্ধে ঢাকা ও ঢাকার বাইরে একই ধরণের আরও ৪টি মামলা রয়েছে বলে জানান তিনি।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.