নগরীতে কলেজিয়েট সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে ক্রিকেট খেলা নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে স্ট্যাম্পের আঘাতে এক কিশোর নিহত হয়েছে। নিহত কিশোর মাদারবাড়ি মরিচ্যাপাড়ার বাসিন্দা শাহজাহানের ছেলে ফয়সাল (১৫)। 

ক্রিকেট খেলা নিয়ে ঝগড়া, স্ট্যাম্পের আঘাতে কিশোর নিহত

সে এলাকায় পান বিক্রি করে বলে জানান সদরঘাট থানার ওসি। এ ঘটনায় সজিব, নাজিম ও আরাফাত নামে তিনজনকে আটক করেছে পুলিশ। নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারী কমিশনার (এসি) জাহাঙ্গীর আলম বলেন, মাদারবাড়ি মরিচ্যা পাড়াসহ আশপাশের এলাকার বিভিন্ন বয়সী ছেলেরা কলেজিয়েটের মাঠে ক্রিকেট খেলছিল। দুই পাশে স্ট্যাম্প লাগানো নিয়ে তাদের মধ্যে হালকা ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে একজন তার হাতে থাকা স্ট্যাম্প ফয়সালের দিকে ছুঁড়ে মারে।

সদরঘাট থানার ওসি মর্জিনা আক্তার বলেন, ফয়সালের দুই ভাইও মাঠে ছিল। তারা জানিয়েছে, ফয়সাল স্ট্যাম্পটি এড়ানোর চেষ্টা করেছিল। কিন্তু সেটি তার বাম কানের নিচে গলায় ও ঘাড়ে আঘাত করে। সাথে সাথে সে ঢলে পড়ে।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, সন্ধ্যা ৬টার দিকে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার ঘাড়ে ও গলায় জখমের চিহ্ন আছে।
এসি জাহাঙ্গীর আলম জানিয়েছেন, ঝগড়া কাদের সঙ্গে হয়েছিল এবং স্ট্যাম্পটি কে ছুঁড়ে মেরেছিল সেটার তদন্ত পুলিশ শুরু করেছে। আহত ফয়সালকে যারা মেডিক্যালে নিয়ে গেছে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.