বয়স মাত্র তিনদিন। শ্বাসকষ্টের সমস্যায় কষ্ট পাচ্ছিল সদ্যোজাত। চিকিৎসার জন্য তাকে ভর্তি করা হয় একটি বেসরকারি শিশু হাসপাতালে। চিকিৎসা চললেও শ্বাস নিতে কষ্ট হচ্ছিল। অবলা সদ্যোজাত তাই গলা ফাটিয়ে শুধু কেঁদেই যাচ্ছিল।

তিনদিনের শিশুর পা ভেঙে দিল ভারতের হাসপাতালের ওয়ার্ডবয়

তার এই অবিরাম কান্না বেশিক্ষণ সহ্য করতে পারেনি পাহারায় থাকা হাসপাতালের ওয়ার্ডবয়। তাই বিরক্ত হয়ে দুমড়ে ভেঙে দেয় সদ্যোজাতের পা। কান্না থামানোর এ কী নিষ্ঠুর উপায় !

ঘটনাটি ঘটেছে ভারতের রুরকি-র একটি বেসরকারি হাসপাতালে। ২৫ জানুয়ারি শিশুটির জন্ম হয়। কিন্তু জন্মের থেকেই তার শ্বাসকষ্ট শুরু হওয়ায় রুরকির একটি বেসরকারি শিশু হাসপাতালে ভর্তি করা। ২৮ জানুয়ারি সকালের দিকে হাসপাতালের ঘরে একা ছিল শিশুটি। পাহারায় ছিল ওয়ার্ডবয়। অসুস্থ শিশুটি সেসময় তারস্বরে কেঁদে চলেছিল। তার এই কান্না সহ্য করতে না পেরে রাগের মাথায় শিশুটির পা মুচড়ে ভেঙে দেয় ওই ওয়ার্ড বয়। তবে কেউ ওয়ার্ড বয়ের এই দুষ্কর্মের কথা টের পায়নি।

পরে চিকিৎসার জন্য শিশুটিকে দেরাদুনের একটি হাসপাতালে রেফার করে দেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার পরীক্ষা করতে গিয়ে দেখেন শিশুটির একটি পায়ের হাড় ভাঙা। সেইসময় এই নির্মম ঘটনার ভিডিও ফুটেজ একটি নিউজ চ্যানেলে দেখানো হচ্ছিল। তখনই সামনে আসে কীভাবে এই ঘটনা ঘটল। শিশুটির বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.