ছাত্রলীগ নেতাকে ‘ভাই’ না ডাকায় শিক্ষার্থীর পেটে লাথি ছাত্রলীগের র‌্যালীতে অংশ নিতে দেরি করায় এবং ভাই না ডাকায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিলু হোসেন নামের এক শিক্ষার্থীর পেটে লাথি মেরেছে ছাত্রলীগ নেতা। বুধবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলে এ ঘটনা ঘটে।

‘ভাই’ না ডাকায় শিক্ষার্থীর পেটে লাথি ছাত্রলীগ নেতা

ভুক্তভোগী শিলু গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। মারধরকারী বরজাহান আলী শামসুজ্জোহা হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক। 

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রাবি ছাত্রলীগ কর্মী ফারুক হত্যা দিবস উপলক্ষে আয়োজিত র‌্যালীতে যাওয়ার জন্য জোহা হলের সাধারণ শিক্ষার্থীদের ডাকতে থাকে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় ৩০৬ নম্বর কক্ষের আবাসিক ছাত্র শিলু হোসন র‌্যালীতে অংশ নিতে দেরি হবে জানালে বরজাহান তার কক্ষে আসেন। শিলু তাকে ভাই বলে সম্বোধন না করায় পেটে লাথি এবং চড়-থাপ্পর মারে বরজাহান। 

শিলু হোসেন বলেন, বরজাহান আমার কক্ষে এসে জিজ্ঞেস করে তাকে চিনি কিনা। তার নামের সঙ্গে ভাই না বলায় পেটে লাথি এবং মাথায় ও গালে কিল-ঘুষি মারতে থাকে। পরে আমাকে দেখে নেয়ার হুমকি দিয়ে কক্ষ ত্যাগ করে। অভিযুক্ত ছাত্রলীগ নেতা বরজাহান আলী বলেন, শিলু বেয়াদবি করায় তাকে চড়-থাপ্পর মেরেছি।

রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, ছাত্রলীগের নেতাকর্মীদের বলে এসেছি কাউকে জোর করে অনুষ্ঠানে আনা যাবে না। তারপপরও এ রকম একটা ঘটনা ঘটে গেছে। তাদের সঙ্গে কথা বলে বিষয়টি মিমাংসা করে দিয়েছি।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.