রাজধানীর উত্তরায় দিনদুপুরে প্রাইভেট কারের গতিরোধ করে মা-মেয়েকে গুলি করে সাড়ে ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। 

 উত্তরায় মা-মেয়েকে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাই

তবে ঘটনাস্থলের আশপাশে থাকা সিসি ক্যামেরায় ধারণকৃত ফুটেজ দেখে অপরাধীদের সনাক্তের চেষ্টা করছে পুলিশ।
রোববার দুপুরে ৩নং সেক্টরের ফ্রেন্ডসক্লাব মাঠ সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, জসিমউদ্দিন সড়কের যমুনা ব্যাংক থেকে টাকা তুলে বের হওয়ার পরপরই শাহানা করিম ও তার মেয়ে নাতিকা রেজওয়ানা করিম ছিনতাইকারীর কবলে পড়েন। তাদেরকে এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, মা ও মেয়ে যমুনা ব্যাংক থেকে সাড়ে ৫ লাখ টাকা তুলে একটি প্রাইভেটকারে উত্তরা ১২নং সেক্টরের বাসায় যাচ্ছিলেন। তারা ফ্রেন্ডসক্লাব মাঠ সংলগ্ন রাস্তায় পৌঁছালে দুইটি মোটরসাইকেলে চারজন দুর্বৃত্ত এসে গাড়ির গতিরোধ করে। গাড়িটি থামার পরপরই দুর্বৃত্তরা গাড়িতে থাকা মা-মেয়ের কাছ থেকে টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এক পর্যায়ে তারা মা-মেয়েকে গুলি করে টাকা ভর্তি ব্যাগটি নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।
উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্বৃত্তদের ছোঁড়া একটি গুলি মায়ের হাতে লেগে মেয়ের উরুতে লাগে। ওই সময় তারা মাটিতে পড়ে গেলে দুর্বৃত্তরা টাকা নিয়ে চলে যায়। এ্যাপোলো হাসপাতালে মা ও মেয়ের চিকিৎসা চলছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.