ঢাকায় চলচ্চিত্রের মিষ্টি মেয়েখ্যাত সারা বেগম কবরী শিক্ষকতা পেশায় যোগ দিয়েছেন। বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসের (ইউআইটিএস) বিজনেস স্টাডিজ বিভাগে অতিথি শিক্ষক হিসেবে যোগ দেন এই গুণী অভিনেত্রী।

শিক্ষকতা পেশায় যোগ দিলেন কবরী

গত বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কবরীর শিক্ষকতায় আসার কথা জানিয়েছেন। এতে বলা হয়, বাংলাদেশের সনামধন্য অভিনেত্রী, নারী উদ্যোক্তা, মানবাধিকার কর্মী ও সাবেক সাংসদ কবরী বৃহস্পতিবার ব্যাচেলর অব বিজনেস এডমিনিস্ট্রেশন (বিবিএ) প্রোগ্রামের কনজিউমার বিহেভিয়ার (ভোক্তা আচরণ) বিষয়ে মার্কেটিংয়ের প্রথম ক্লাস নেন।

আগামী বসন্তকালীন সেমিস্টার ২০১৭ থেকে বিবিএ প্রোগ্রামের এডজাঙ্ক ফ্যাকাল্টি হিসেবে 'এন্টারপ্রেনিয়ারশিপ', 'লীডারশিপ' ও 'ম্যানেজমেন্টে'র ক্লাস নেবেন তিনি।

উল্লেখ্য, কবরী অভিনীত প্রথম ছবি 'সুতরাং' ১৯৬৪ সালে মুক্তি পেয়েছিল। এরপর পেরিয়ে গেছে ৫০ বছর। এই সময়ের মধ্যে 'হীরামন', 'ময়নামতি', 'চোরাবালি', 'পারুলের সংসার', 'বিনিময়', 'আগন্তুকে'র পাশাপাশি জহির রায়হানের ঊর্দু ছবি 'বাহানা' এবং প্রখ্যাত চিত্রনির্মাতা ঋতি্বক ঘটকের 'তিতাস একটি নদীর নাম'সহ দেড় শতাধিক ছবিতে অভিনয় করে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.