‘হাজার বছর ধরে’ চলচ্চিত্র খ্যাত নায়িকা শারমীন জোহা শশীকে খুব বেশি বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা যায়নি। তার অভিনয় ক্যারিয়ারের অনেক পরে অর্থাৎ ২০১৫ সালে তিনি প্রথম বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। সে বছর ও তার পরের বছর টুকটাক বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। সর্বশেষ গত বছর অক্টোবরে তিনি একটি বিজ্ঞাপনে মডেল হন।

  টুকটাক বিজ্ঞাপনে মডেল হয়েছেন জোহা শশী

নতুন বছরের ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে শশী প্রথম বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। এরই মধ্যে বিএফডিসিতে গত ৫ ফেব্রুয়ারি বিজ্ঞাপনটির শুটিং শেষ হয়েছে। একটি বহুজাতিক কোম্পানির ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। তার কো-আর্টিস্ট ছিলেন আদনান। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন মাকসুদ। এতে কাজ করা প্রসঙ্গে শশী বলেন, ‘বিজ্ঞাপনের গল্প ভাবনা, বাজেট সব মিলিয়ে ভালো লেগেছে বিধায় বিজ্ঞাপনটিতে মডেল হয়ে কাজ করেছি। পুরো এক দিনই বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। খুব যত্ন নিয়ে মাকসুদ ভাই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন। আশা করি প্রচারে এলে বিজ্ঞাপনটি সবারই ভালো লাগবে।’

শশী সর্বশেষ একটি বহুজাতিক কোম্পানির নুডলসের বিজ্ঞাপনে মডেল হন। ২০১৫ সালে তিনি প্রথম মেজবাউর রহমান সুমনের নির্দেশনায় একটি বিজ্ঞাপনে প্রথম মডেল হিসেবে কাজ করেন। শশী অভিনীত আলোচিত চলচ্চিত্র কোহিনূর আক্তার সুচন্দা পরিচালিত ‘হাজার বছর ধরে’। এতে টুনী চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পান তিনি। এরপর তাকে খিজির হায়াত খানের নির্দেশনায় বীরশ্রেষ্ঠ মতিউর রহমানকে নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘অস্তিত্বে আমার দেশ’ চলচ্চিত্রে বীরজায় মিলি রহমানের চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এরপর শফিকুল ইসলাম ভৈরবী পরিচালিত ‘শুয়াচান পাখি’ চলচ্চিত্রে অভিনয় করলেও পরে এর পরিচালক মারা যাওয়ায় এর নির্মাণকাজ বন্ধ হয়ে যায়। মোরশেদুল ইসলামের নির্দেশনায় অপূর্বর বিপরীতে ‘বৃষ্টির দিন’ নামে একটি চলচ্চিত্রেও কাজ করার কথা ছিল শশীর। সেটিও বন্ধ হয়ে যায়। আর তাই এখন আর চলচ্চিত্রে কাজ করা নিয়ে তেমন কোনো আগ্রহ নেই শশীর। 

তবে চলতি বছরে শশী বিয়ে করতে যাচ্ছেন এমনটি নিশ্চিত করেছেন। কারণ পরিবার থেকে এরই মধ্যে মনমতো পাত্রও পাওয়া গেছে। এখন শুধু একটি সুদিনের অপেক্ষায় শশী। তবে অভিনেত্রী রিচি সোলায়মান দেশে না আসা পর্যন্ত তিনি বিয়ে করছেন না এটাও নিশ্চিত করেছেন শশী। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়। শশী অভিনীত প্রচারচলতি ধারাবাহিকগুলো হচ্ছে- সোহেল আরমানের ‘জলরং’, আমিরুল ইসলাম অরুণের ‘শেফালী’, অম্লান বিশ্বাসের ‘শূন্যতা’।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.