রাজ চক্রবর্তী পরিচালিত ‘চ্যাম্প’-এর শ্যুটিং শেষ।  এখন চলছে ডাবিং-পর্ব।  দেব অভিনীত এই ছবিতে ডেবিউ করতে চলেছেন তার মডেল বান্ধবী রুক্মিণী মৈত্র।  

লুকিয়ে রুক্মিণীর ভিডিও তুললেন রাজ

ছবি নিয়ে অত্যন্ত এক্সাইটেড ছিলেন রুক্মিণী প্রথম থেকেই। কতটা, সেটা সাম্প্রতিককালে তার টুইটার হ্যান্ডল দেখলেই বোঝা যায়।  মহরত থেকে ডাবিং, প্রত্যেকটি পর্বেরই আপডেট দিয়েছেন সুন্দরী।
কিন্তু টুইটারে আজ রাজ চক্রবর্তী যা করেছেন সেটা ভাবতেই পারেননি তিনি।  রাজ একটি ভিডিও পোস্ট করেছেন টুইটারে। সেই ভিডিওটি পোস্ট করার পরেই রুক্মিণী চমকে যান।  তিনি ভাবতেও পারেননি যে তিনি যখন ডাবিং করছিলেন তখন রাজ লুকিয়ে এই ভিডিওটি তুলেছেন।
রাজ কিন্তু এর পরে চালিয়ে গিয়েছেন তার লেগপুলিং।  রুক্মিণীকে বলেন যে তার কাছে আরও একটি ভিডিও রয়েছে যা তিনি আপলোড করে দিতে পারেন।  সেই ভিডিওতে ঠিক কী রয়েছে জানা যায়নি কারণ সেটা আর আপলোড করেননি রাজ।
তবে রুক্মিণীর এই লেগপুলিং বেশ এনজয় করেছেন দেব।  এর আগে রুক্মিণী ডাবিংয়ের সময় সেলফি তুলে আপলোড করাতে অল্প বকেছিলেন দেব একজন প্রকৃত ইন্ডাস্ট্রি সিনিয়রের মতোই। লিখেছিলেন যে ডাবিং কিন্তু খুব শক্ত কাজ।  রুক্মিণী যেন সেলফি না তুলে ডাবিংয়ে মন দেন ইত্যাদি।  আজ রাজের টুইটার ভি়ডিওটি দেখে তিনি লিখেছেন, ‘উফ্ এই মেয়েটা... ডাবিং অ্যান্ড ড্যান্সিং ইজ অলমোস্ট সেম ফর হার’!
গোটা ব্যাপারটায় একটা জিনিস কিন্তু স্পষ্ট।  রুক্মিণী তার কেরিয়ারের এই নতুন ইনিংস প্রচণ্ড উপভোগ করছেন।  অল দ্য বেস্ট রুক্মিণী অ্যান্ড অল দ্য বেস্ট টু টিম ‘চ্যাম্প’!

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.