সিরাজগঞ্জ: পৌর মেয়র হালিমুল হকের ‘গুলিতেই’ সাংবাদিক আবদুল হাকিম শিমুল মারা গেছেন বলে অভিযোগ করেছেন সিরাজগঞ্জ ৬ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন।শনিবার শাহজাদপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নিহত সাংবাদিক শিমুলের জানাজার আগে  এসব কথা বলেন তিনি।

মেয়রের গুলিতেই সাংবাদিকের মৃত্যু
এমপি স্বপন বলেন, মেয়র হালিমুল হক নিজেই বাড়ির ভেতর থেকে শর্টগান দিয়ে ৫টি গুলি করেন। যার একটি সাংবাদিক শিমুলের চোখে ও মাথায় বিদ্ধ হয়। আওয়ামী লীগের মধ্যে কোনো বিভেদ নেই। মেয়র ও তার ২ ভাই তাদের সন্ত্রাসী বাহিনী নিয়ে পৌর শহরে সন্ত্রাস করেন।

তিনি বলেন, নিজের পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিক শিমুল মেয়রের শর্টগানের গুলিতে নিহত হন। আমরা এ ঘটনায় মেয়রের গ্রেফতার ও তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

শনিবার সকালে সাংবাদিক আব্দুল হাকিম শিমুল ও তার নানীর জানাজা সম্পন্ন হয়েছে। তার মৃত্যুর শোক সইতে না পেরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার নানী রোকেয়া বেগমও মারা যান শুক্রবার। ছোটবেলায় বাবা হারানো শিমুল নানীর কাছেই বেড়ে ওঠেন।

গত বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের ছবি তুলতে গিয়ে গুলিবিদ্ধ হন দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল।

গুরুতর আহত সাংবাদিক শিমুলকে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তী সময়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় শুক্রবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য বগুড়া থেকে ঢাকায় নেয়ার পথে দুপুর ১টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় এলাকায় সাংবাদিক শিমুল মারা যান।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.