প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকায় এসএসসি পরীক্ষার্থীদের যাতায়াত সুবিধার্থে আগামীকালের তাঁর পূর্ব নির্ধারিত অনুষ্ঠানের সময় পুনর্নিধারণ করেছেন। আগামীকাল সকাল ১০টায় রাজধানীর হোটেল রেডিসন ব্লুতে শিক্ষা বিষয়ে ই-নাইন মন্ত্রী পর্যায়ের বৈঠকে অংশ নেয়ার কথা ছিল।

পরীক্ষার্থীদের সুবিধার্থে অনুষ্ঠানের সময় পুনর্নিধারণ করলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন বলেন, ‘এসএসসি পরীক্ষার্থীদের যাতায়াতের সুবিধার জন্য প্রধানমন্ত্রী ওই অনুষ্ঠানের সময় ৩০ মিনিট পিছিয়ে দিয়েছেন।’

তিনি বলেন, অনুষ্ঠান এখন সাড়ে ১০টায় শুরু হবে। এসএসসি পরীক্ষার্থীরা হলে প্রবেশের পর প্রধানমন্ত্রী সকাল ১০টা ২০ মিনিটে সরকারি বাসভবন গণভবন থেকে অনুষ্ঠানস্থলের উদ্দেশ্যে রওয়ানা হবেন। উপ-প্রেস সচিব বলেন, পরীক্ষার দিনগুলোতে তাঁর অন্যান্য অনুষ্ঠানগুলোর সময়সূচিও একইভাবে নির্ধারণের জন্য প্রধানমন্ত্রী ইতোমধ্যেই ব্যক্তিগত কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন।

‘একুশ শতকের জন্য শিক্ষা’ এই প্রতিপাদ্য নিয়ে রাজধানীতে আগামীকাল তিন দিনব্যাপী শিক্ষা বিষয়ক ই-নাইন মন্ত্রী পর্যায়ের বৈঠক শুরু হবে।

সবার জন্য শিক্ষা (ইএফএ) এই লক্ষ্য অর্জনে শিক্ষা বিষয় অভিজ্ঞতা তুলে ধরতে উত্তম কর্মপদ্ধতি বিনিময় এবং অগ্রগতি পর্যালোচনার জন্য ই-নাইন ভুক্ত বাংলাদেশ, ব্রাজিল, চীন, মিশর, ভারত, ইন্দোনেশিয়া, মেক্সিকো, নাইজেরিয়া ও পাকিস্তান বৈঠকে অংশ নিচ্ছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.