বলিউডে আমির খান মানেই বিশেষ সিনেমা। খুব খুঁতখুঁতে বাছাই করে নিখুঁত অভিনয়ের মাধ্যমে রুপালি পর্দায় চরিত্র ফুটিয়ে তোলেন বলে তাকে মি. পারফেকশনিস্ট ডাকা হয়। কদিন আগেই ‘দঙ্গল’ ছবিতে অনবদ্য অভিনয়ের মাধ্যমে বক্স অফিসে রেকর্ড করেন তিনি। তাতেও সন্তুষ্ট নন আমির। জানা গেল, এবার এক মহাকাশচারীর বায়োপিকে অভিনয় করছেন এই তারকা।
নভোচারী রাকেশ শর্মার ভূমিকায় এবার আমিরকে দেখা যাবে আগামী ছবিতে। আর কে ব্যানারের অধীনে মহেশ মাথাইয়ের পরিচালিত এই ছবিতে সম্পূর্ণ অন্য চরিত্রে আসছেন আমির খান। ছবির নাম রাখা হয়েছে ‘স্যালুট’। ৩৪ বছর আগের একটি ঘটনা পর্দায় তুলে আনা হবে এই ছবির মাধ্যমে।
অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, মহাকাশচারীর ভূমিকায় অভিনয় করবেন আমির খান। তবে এতদিন এটি চূড়ান্ত ছিল না। কয়েকদিন আগে প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তি স্বাক্ষর করেন এই অভিনেতা। জানা যায়, সিদ্ধার্থ রায় কাপুর এবং আমির খান একসঙ্গে এই ছবিটি প্রযোজনা করছেন। আগামী বছরই এই ছবি মুক্তি পেতে চলেছে বলে জানা গেছে।
তবে এর আগে আমিরের ‘ঠগস অব হিন্দুস্তান’ ছবিটি মুক্তি পাবে। অমিতাভ বচ্চনের সঙ্গে যেখানে প্রথমবারের মত অভিনয় করবেন ৫১ বছরের এই অভিনেতা আমির খান।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.