খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক নির্মলেন্দু চৌধুরীর উপর হামলাকারী বহিষ্কৃত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম ও তার ছোট ভাই মেয়র রফিকুল আলমসহ চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারে ৪৮ঘন্টার আলটিমেটাম দিয়েছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ।

 
  
শুক্রবার সকালে আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে এ আলটিমেটাম দেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। এর আগে শহরে বিশাল বিক্ষোভ মিছিল বের জেলা আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ।  
  
বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নারিকেল বাগান আওয়ামী লীগ কার্যালয়ের সামনে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরীর ওপর হামলার  ঘটনা ঘটে। 
নির্মলেন্দু চৌধুরীকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন । 
  
এ ঘটনায় বৃহস্পতিবার রাতে খাগড়াছড়ি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জাবেদ হোসেন বাদী হয়ে বহিষ্কৃত জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহেদুল আলম ও তার ছোট ভাই মেয়র রফিকুল আলমসহ ৩৮ জনকে আসামি করে মামলা করেন। 
  
খাগড়াছড়ি সদর থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান, জানান, আসামিদের গ্রেফতারের সাড়াশি অভিযান চলছে। সমীর দে নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। 

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.