একদিকে হলিউড সুপারস্টার ভিন ডিজেল, অন্যদিকে বলিউডের নতুন যুগের শীর্ষ নায়িকা দীপিকা পাড়ুকোন। আর ‘ট্রিপল এক্স’ সিরিজের জনপ্রিয়তা তো রয়েছেই। সবমিলিয়ে দর্শকদের কৌতুহলের পারদটা বেশ উপরেই উঠে আছে।

ঢাকায় স্টার সিনেপ্লেক্সে চলছে দীপিকা-ডিজেলের প্রিমিয়ার শো


ভিন ডিজেলের উপস্থিতিতে ইতোমধ্যে উত্তাপ ছড়িয়েছে ভারতে। তবে চূড়ান্ত উত্তাপটা টের পাওয়া যাবে ২০ জানুয়ারি। ওই দিন আন্তর্জাতিকভাবে মুক্তি পাচ্ছে ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’। যার হাওয়া লেগেছে বাংলাদেশের দর্শকদের গায়েও। কারণ একই দিনে ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ছবিটি। আর সেটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হচ্ছে আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায়।

দীপিকা পাড়ুকোন যেহেতু এ ছবির নায়িকা তাই বিষয়টা এরইমধ্যে জানা হয়ে গেছে অনেকের। ‘ট্রিপল এক্স’ সিরিজের নতুন ছবির মাধ্যমে হলিউডে অভিষেক ঘটছে দীপিকার- এক বছরেরও বেশি সময় ধরে খবরটা আলোচনায় এসেছে নানাভাবে। সেই থেকে অপেক্ষার দিন গোনা। নিজেদের নায়িকার প্রথম হলিউড ছবি সবার আগে দেখার সুযোগ পেলেন ভারতের দর্শকরা। ১৪ জানুয়ারি ভারতে মুক্তি পেয়েছে ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জেন্ডার কেজ’। ছবির প্রচারের কাজে তার আগেই মুম্বাইয়ে উপস্থিত হয়েছেন ভিন ডিজেল। 

১৩ জানুয়ারি ছবির প্রিমিয়ার শোতে দীপিকা আর ডিজেলের সঙ্গে উপস্থিত ছিলেন বলিউডের নামকরা  সেলিব্রেটিরা। ছবির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন দীপিকা-ডিজেল। যার অংশ হিসেবে দীপিকার সঙ্গে তালে তাল মিলিয়ে ‘লুঙ্গি ড্যান্স’ করে মুম্বাইয়ের দর্শকদের তাক লাগিয়ে দিয়েছেন ভিন ডিজেল।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.