বিএনপির রাজনীতি জন্ডিসে আক্রান্ত মন্তব্য করে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান দেশবাসীকে বিএনপি-জামায়াত থেকে সাবধান থাকার আহ্বান জানিয়েছেন।

বিএনপির রাজনীতি জন্ডিসে আক্রান্ত - শাজাহান খান

তিনি বলেন, “জন্ডিসের রোগী যেমন সব কিছু হলুদ দেখে তেমনি জন্ডিসে আক্রান্ত বিএনপি আওয়ামী লীগের সব কার্যক্রম ভুল দেখছে। তারা যেন জনগণকে বিভ্রান্ত না করতে পারে। জন্ডিসের সংক্রমণ যেন তারা ছড়িয়ে না দেয় সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।”

শুক্রবার বেলা সাড়ে ১১টায় যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের পঞ্চাশ বছর পূর্তি উৎসবের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পঞ্চাশ বছর পূর্তি উদযাপন কমিটির আহ্বায়ক মুক্তিযোদ্ধা ইদরীস আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান আরও বলেন, “বিএনপি বলছে সার্চ কমিটি নিয়ে হতাশ নয় ক্ষুব্ধ। তারা ক্ষুব্ধ হলেও হতাশ নন এটিই আশাবাদের কথা। তার মানে তারা আশাবাদী। তাই বিভ্রান্তি ছড়াবেন না।”

রাষ্ট্রপতি সার্চ কমিটি গঠন করেছেন নির্বাচন কমিশনার নিয়োগের জন্য। তাদের সুপারিশের ভিত্তিতে নির্বাচন কমিশনার নিয়োগ হবে। সরকারি প্রতিষ্ঠানে সরকারই লোক নিয়োগ দিয়ে থাকে। সেখানে তো বিএনপির নিয়োগ দেওয়ার সুযোগ নেই। ফলে সার্চ কমিটির সদস্যদের নিয়ে প্রশ্ন তোলার অবকাশ নেই।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.