নতুন বছরে চিত্রনায়িকা সিমলার দুটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। এগুলো হচ্ছে রুবেল আনুশের ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ও রাশিদ পলাশের ‘নাইওর’। এ দুটি ছবিই ব্যতিক্রমী গল্প নিয়ে নির্মিত হয়েছে বলে পরিচালকদ্বয় জানিয়েছেন। 

মুক্তি পাচ্ছে সিমলার নতুন দুই ছবি

এর মধ্যে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিটি নিয়ে গেল বছরের মাঝামাঝি সময় বেশ বিতর্কে জড়িয়েছিলেন সিমলা। শুটিং সেটে দেরি করে আসা, ছবির ডাবিং না করাসহ পরিচালক রুবেল আনুশ সিমলার বিরুদ্ধে শিল্পী সমিতি ও প্রযোজক সমিতিতে একাধিক অভিযোগ করেন। 
  
তবে সিমলা এ বিষয়ে পরিষ্কার করে বলেন, ‘আমি প্রথম থেকেই ছবিটি নিয়ে বিরক্ত। বিশেষ করে পরিচালক ও প্রযোজকের কথা ঠিক না থাকার কারণে এসব সমস্যার সৃষ্টি হয়েছে। তারপরও আমি ছবির কাজটা শেষ করে দিয়েছি।' 
  
এদিকে সিমলা অভিনীত ‘নাইওর’ ছবির অল্প কাজ এখনও বাকি রয়েছে। সামনে এ ছবির আর একদিন শুটিং হবে। তাহলেই সব কাজ শেষ হয়ে যাবে। 
  
এ ছবি প্রসঙ্গে সিমলা বলেন, ‘এ ছবিতে একজন যাত্রাপালার মেয়ের চরিত্রে কাজ করেছি। চরিত্রটি দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি। এতে আমার বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন।’ 
  
‘ম্যাডাম ফুলি’খ্যাত এ অভিনেত্রী নিজের জীবনের প্রথম চলচ্চিত্রেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। চলচ্চিত্রটি পরিচালনা করেছিলেন শহীদুল ইসলাম খোকন। 
  
এরপর আরও বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। তবে সেগুলোর মধ্যে কিছু জনপ্রিয়তা লাভ করলেও ‘ম্যাডাম ফুলি’র মতো আকাশছোঁয়া সাফল্য পায়নি। অবশ্য নতুন বছরে ‘ম্যাডাম ফুলি’ ছবির সিক্যুয়ালে কাজ করবেন তিনি। বর্তমানে এ ছবির স্ক্রিপ্টের কাজ চলছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.