আবার পিপলস চয়েস অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী-গায়িকা প্রিয়াংকা চোপড়া। জনপ্রিয় আমেরিকান টিভি সিরিজ 'কোয়ান্টিকো'তে অ্যালেক্স পারিশ চরিত্রে দুর্দান্ত অভিনয় করে দ্বিতীয়বারের মতো এ খেতাব অর্জন করেছেন তিনি। 

আবারো পিপলস চয়েস অ্যাওয়ার্ড জিতলেন প্রিয়াংকা
যুক্তরাষ্ট্রে লসঅ্যাঞ্জেলেসের মাইক্রোসফট থিয়েটারে বুধবার পিপলস চয়েস অ্যাওয়ার্ডসের ৪৩তম আসর অনুষ্ঠিত হয়। ফেভারিট ড্রামাটিক অভিনেত্রী বিভাগে এবার প্রিয়াংকা পাশাপাশি মনোনয়ন পেয়েছিলেন হলিউডের বিখ্যাত অভিনেত্রী ভিওলা ডেভিস, টারাজি পি. হেনসন, এলেন পম্পিও এবং কেরি ওয়াশিংটন। তবে সবাইকে পেছনে ফেলে এ পুরস্কার অর্জন করলেন প্রিয়াংকা। এ প্রসঙ্গে ৩৪ বছর বয়সী এই তারকা বলেন, 'ড্রামা কুইন হতে পেরে আমি খুব খুশি। এই প্রাপ্তি অসাধারণ। কারণ আমার পাশাপাশি যারা মনোনীত হয়েছেন, তারা প্রত্যেকে অসামান্য অভিনেত্রী। তাদের দেখেই টিভিতে কাজ করছি। তারা পথ দেখিয়েছেন বলেই এখানে পুরস্কারটি নিতে পেরেছি। তাদের সঙ্গে একই বিভাগে স্থান পাওয়া অভূতপূর্ব ব্যাপার।' গত বছর নতুন টিভি সিরিজের ফেভারিট অভিনেত্রী বিভাগে পুরস্কার জেতেন প্রিয়াংকা। 

তার আগে এশিয়ার আর কারও এই অর্জন নেই। আবার পুরস্কৃত হয়ে প্রিয়াঙ্কা আরও বলেন, 'মনে হচ্ছে পৃথিবীটা আমার! আমাকে সাদরে গ্রহণ ও সিরিজটি পছন্দ করার জন্য সবাইকে ধন্যবাদ। 'কোয়ান্টিকো'র সঙ্গে যুক্ত সবাইকেও ধন্যবাদ।' সূত্রটি আরও জানিয়েছে, পিপলস চয়েস অ্যাওয়ার্ডসের মূল অনুষ্ঠান শুরুর আগে লালগালিচায় পা মাড়িয়েছেন প্রিয়াংকা। তার স্কার্টটি নকশা করেছেন ডিজাইনার স্যালি লাপয়েন্ট। বিজয়ী হিসেবে প্রিয়াংকার নাম ঘোষণা হতেই অতিথিরা তুমুল করতালিতে তাকে অভিনন্দন জানান। এর মধ্যে তার মা মধু চোপড়া এবং 'বেওয়াচ' ছবির সহশিল্পী ডোয়ায়েন জনসন ছিলেন। হলিউডে এ ছবির মাধ্যমেই অভিষেক হচ্ছে প্রিয়াংকার। এটি মুক্তি পাবে এ বছরের ২৬ মে। এতে তাকে ভিক্টোরিয়া লিডস নামের নেতিবাচক চরিত্রে দেখা যাবে । অনুষ্ঠান শেষে ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তার ক্যাপশনে প্রিয়াংকা লিখেছেন, 'নির্বাক হয়ে গেছি! যারা ভোট দিয়েছেন সবাইকে ধন্যবাদ। আপনাদের সমর্থন ছাড়া এই প্রাপ্তি সম্ভব হতো না। আপনারা আমার কাছে অনেক কিছু। যে ভালোবাসা দিয়ে যাচ্ছেন সেজন্য ধন্যবাদ।'

ডেইলি লাইফ

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.