নীলফামারীর ডিমলায় শিবিরের দুই নেতাসহ বিভিন্ন স্থানে ৩৪ জনকে আটক করা হয়েছে। বিভিন্ন জেলা থেকে সংবাদদাতাদের পাঠানো খবর : 

দুই নেতাসহ বিভিন্ন স্থানে ৩৪ জনকে আটক

বাজিতপুর (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের বাজিতপুরে সোমবার ভোর রাতে ৯৫টি ইয়াবা ও ৩০ গ্রাম গাঁজাসহ পাঁচজনকে আটক করে পুলিশ। তারা হলো শিমুলতলা গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে মেন্নার আলী, সাগরফেনা গ্রামের মৃত সামসুদ্দিনের ছেলে সাইফুল ইসলাম, রাবারকান্দি গ্রামের আসাদ মিয়ার ছেলে মাইনুদ্দিন, সাগরফেনা গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে আলাউদ্দিন এবং পূর্ব শিমুলতলা গ্রামের আব্দুল হামিদের ছেলে আলম মিয়া (৪৫)।

তাড়াশ (সিরাজগঞ্জ) : জুয়া খেলার সময় তাড়াশের বিনসাড়া গ্রাম থেকে ১৩ জনকে আটক করেছে তাড়াশ থানা পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতে ১০০ টাকা করে ১৩ জনের ১৩০০ টাকা জরিমানা করা হয়। এএসআই আখেরুল ইসলাম জানান, জুয়াড়িরা হান্নানের চায়ের দোকানের ভেতর জুয়া খেলছিল। গোপন সংবাদ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে জুয়াড়িদের হাতেনাতে আটক করলে সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জিল্লুর রহমান খান তাদের প্রত্যেককে ১০০ টাকা জরিমানা করনে। আটককৃতরা হলো মমিন আলী, আমিনুল ইসলাম, আলেফ হোসেন, মোফাজ্জল হোসেন, ইউনুছ আলী, আছাব আলী, মুনছুর আলী, এরশাদ আলী, সুজাব আলী, সানোয়ার হোসেন, সিরাজ উদ্দিন, আমিরুল ইসলাম ও রুবেল হোসেন।

পুঠিয়া (রাজশাহী) : রাজশাহীর পুঠিয়ায় বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় ৯ জনকে আটক করেছে পুলিশ। ওসি হাফিজুর রহমান জানান, রোববার রাত থেকে সোমবার ভোর রাত পর্যন্ত পুলিশ পুঠিয়া উপজেলার বিভিন্ন স্থান থেকে ৯ জনকে আটক করে। তারা হলো ধোপাপাড়া গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে সোহাব উদ্দিন, আহম্মদের ছেলে রাকিবুল ইসলাম, মৃত আহম্মেদের ছেলে মেহেদী হাসান, ভরুয়াপাড়া গ্রামের কুদ্দুসের ছেলে রতন, মৃত শমসের আলীর ছেলে জিয়ারুল, মতিহার থানার মির্জাপুর গ্রামের সাদেক আলীর ছেলে সোহেল আলী, আরমান আলীর ছেলে মেজবাহ আলী সুমন, পুঠিয়া উপজেলার ভরুয়াপাড়া গ্রামের আকবর আলীর স্ত্রী জাহানারা বেগম এবং তার ছেলে রুবেল ম-ল।

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) : পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচ ডাকাতকে আটক করেছে। তারা হলো জামাল, জাহাঙ্গীর আলম, পারভেজ, মিজান ও সেলিম। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, দুই রাউন্ড গুলি, একটি ল্যাপটপ, দুই ভরি স্বর্ণ, মোবাইল সেট, ট্যাব এবং একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

ডিমলা (নীলফামারী) : নাশকতার পরিকল্পনা করার সময় ডিমলা থানা পুলিশ ছাত্র শিবিরের দুই নেতাকে আটক করেছে। উপজেলার নাউতারা ইউনিয়নের সাতজান পুর্বপাড়া জামে মসজিদ থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন নীলফামারী সদর উপজেলার শুটিপাড়া গ্রামের মহির আলীর ছেলে ছাত্রশিবির নীলফামারী দক্ষিণ শাখার সেক্রেটারি মশিউর রহমান (২২) এবং সৈয়দপুর উপজেলার পূর্ব চাপড়া গ্রামের জিকরুল হকের ছেলে সৈয়দপুর উপজেলা ছাত্রশিবিরের অর্থসমপাদক আল আমিন (২৪)। রোববার সন্ধ্যায় তাদের আটক করা হয়।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.