ঢাকাই ছবির প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। দীর্ঘ একযুগ পর এবার মনতাজুর রহমান আকবরের নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। ছবিটির নাম ‘দুলাভাই জিন্দাবাদ’। এতে ডিপজলের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। 

ডিপজলের স্ত্রীর ভূমিকায় নায়িকা মৌসুমী

বিষয়টি ছবিটির পরিচালক মনতাজুর রহমান আকবর নিশ্চিত করেছেন। রাজেশ ফিল্মস ব্যানারে নাদির খান প্রযোজিত এই চলচ্চিত্রের গল্প লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এই নিয়ে মনতাজুর রহমান আকবরের নির্দেশনায় ১৪তম চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন মৌসুমী। 
  
চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘স্ক্রিপ্ট আমার দারুণ পছন্দ হয়েছে। এখনও প্রতিনিয়ত আমার কাছে অনেক স্ক্রিপ্টই আসে। কিন্তু এখন আমি চলচ্চিত্রে কাজ করার বিষয়ে একটু বেশিই চুজি হয়েছি। যে কারণে স্ক্রিপ্ট ভালো না লাগলে কাজ করা হয়ে ওঠে না। আকবর ভাইয়ের কাজের প্রতি আমার যেমন বিশ্বাস আছে, সেই সঙ্গে আছে তার কাজের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা। আশা করি ভালো কিছু হবে।’ 
  
এর আগে ১৯৯৫ সালে বাপ্পারাজের বিপরীতে ‘বাঘিনীকন্যা’ নামের ছবিতে মনতাজুর রহমান আকবরের নির্দেশনায় মৌসুমী প্রথম অভিনয় করেন। সর্বশেষ ২০০৪ সালে আকবরের নির্দেশনায় ‘ভাইয়ের শত্রু ভাই’ চলচ্চিত্রে অভিনয় করেন।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.