সংরক্ষিত নারী আসনের এমপি ও সাতক্ষীরা মহিলা আওয়ামী লীগের সভাপতি রিফাত আমিনের ছেলে রাশেদ সরোয়ার রুমনসহ চারজনের বিরুদ্ধে পাঁচ লাখ টাকার চাঁদাবাজির মামলা হয়েছে। 

এমপির ছেলের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

শুক্রবার সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের ট্রান্সপোর্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় মামলাটি দায়ের করেন। মামলা নম্বর ৫১, তারিখ ২৭ .০১.১৭। 
  
মামলার অন্যান্য আসামিরা হলেন- ইমরান হোসেন টনি (৩০), ফরহাদ হোসেন (২২) ও তুহিন হোসেন (৩০)। 
  
মামলার বাদী সিরাজুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার রুমনসহ এই চার আসামি তাকে ভোমরা বন্দরের ব্যবসায়ী মাকছুদুর রহমানের অফিসে জোর করে ধরে নিয়ে যান। সেখানে তারা তাকে ও তার চাচাতো ভাই ফিরোজ হোসেনকে অস্ত্র দেখিয়ে মারপিট করে ও গলা টিপে শ্বাসরোধ করে নগদ ২৫ হাজার টাকা ছিনিয়ে নেন। 

এমপির ছেলের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা
একই সময়ে তারা তাকে ও ফিরোজকে খুন করার হুমকি দিয়ে জানায় রুমনকে পাঁচ লাখ টাকা চাঁদা দিতে হবে। এর অন্যথা হলে ভোমরা বন্দরে তাদের আসা ও ব্যবসা-বাণিজ্য বন্ধ করে দেয়া হবে। 
  
সদর থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা জানান, মামলার তদন্ত শুরু হয়েছে। অচিরেই কার্যকর ব্যবস্থা নেয়া হবে। রুমনের বিরুদ্ধে এর আগে যুবলীগ নেতাকে মারপিট, গরু ব্যবসায়ীকে মারপিট করে টাকা আদায়, স্বর্ণকার মিলন পালের বাড়ি দখল করে স্বর্ণ ও নগদ টাকা লুট এবং তার মায়ের লাইসেন্সকৃত অস্ত্র ও কয়েকজন নারীসহ ধরা পড়ার মামলা রয়েছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.