রাজধানীর গুলশান ১ নম্বরে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) মার্কেটে অগ্নিকাণ্ডের কারণে রাস্তা বন্ধ ও ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির কারণে বুধবার যানজটে পড়ে দুর্ভোগ পোহাতে হচ্ছে নগরবাসীকে।



 তীব্র যানজট রাজধানীতে


 সকাল থেকে  মহাখালী-গুলশান, গুলশান-২ থেকে গুলশান-১ ও হাতিরঝিল এবং বাড্ডা লিংক রোড থেকে গুলশান-১ , রামপুরা, শাহবাগ, মৎস্যভবন, জাতীয় প্রেসক্লাব, গুলিস্তান, ফার্মগেট, বাংলামোটর, কাকরাইল, বিজয়নগর, পল্টনসহ বিভিন্ন সড়কে যানবাহনের দীর্ঘ সারি দেখা গেছে। যানবাহনের চাপে সকাল থেকে ঢাকা হয়ে উঠেছে তীব্র যানজটের শহর।

 তেজগাঁও শিল্পাঞ্চল ট্রাফিক জোনের সিনিয়র সহকারী কমিশনার আবু ইউসুফ জানান, অগ্নিকাণ্ডে ধসে পড়া গুলশান-১ নম্বরে ডিএনসিসি মার্কেট ভাঙার কাজ চলছে। ডিএনসিসির একটি বুলডোজার দিয়ে মার্কেটের ধসে পড়া অংশ ভাঙা শুরু হয়। এতে ওই মার্কেটের সামনের সড়ক বন্ধ করে দিয়ে বিকল্প সড়কে যানবাহন যাতায়াতের ব্যবস্থা করা হয়েছে। এতে গুলশানের আশাপাশে তীব্র যানজট দেখা দিয়েছে।

তিনি বলেন, 'আমরা খুব চেষ্টা করছি রাস্তায় যেন যানজট দেখা না দেয়। আস্তে হলেও যেন যানবাহন চলাচল করে।'

অন্যদিকে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশ থেকে শাহবাগ, মৎস্যভবন, কাকরাইল ও বিজয়নগর হয়ে বঙ্গবন্ধু এভিনিউয়ে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পর্যন্ত র‌্যালি বের হয়। র‌্যালির কারণে ওইসব এলাকার সড়কে যানবাহন আটকা পড়ে। সড়কে যানবাহন স্থবির হয়ে আছে। যে কারণে সাধারণ মানুষকে প্রচণ্ড দুর্ভোগে পড়তে হচ্ছে।


Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.