শেখ হাসিনার কিছু হলে আগুন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার কিছু হলে সারা বাংলায় আগুন জ্বলবে। তাই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সবাই ঐক্যবদ্ধ থাকুন।



 ওবায়দুল কাদের," শেখ হাসিনার কিছু হলে আগুন জ্বলবে "


 তিনি বলেন, লিটনকে মেরে ‘ব্লেইম গেম’ হচ্ছে। আজ গাইবান্ধার সুন্দরগ‌ঞ্জের মানুষ বুঝে গেছে কারা লিটনের হত্যাকারী। ষড়যন্ত্র চলছে, আওয়ামী লীগকে আর জনগণের ভো‌টে পরা‌জিত করা যাবে না। তাই ষড়যন্ত্রকারীরা চক্রান্তের চোরাবা‌লিতে ভেসে যাবে। আ‌মি প‌রিষ্কার করে বলে দিতে চাই শেখ হা‌সিনার কিছু হলে সারা বাংলায় আগুন জ্বলবে।

মঙ্গলবার দুপুরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান কার্যালয় নগরভবনে ওয়ার্ড কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় সভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, কাউকে খুন করে পার পাওয়া যাবে না। ৭৫’ আর ২০১৭ সাল এক নয়। পরিষ্কারভাবে জানাতে চাই ৭৫ এর বঙ্গবন্ধু, যে বুলেট তাকে খুন করেছে, ২০১৭ সালে সেই বঙ্গবন্ধু হাজার গুণ বেশি শক্তিশালী।

আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।    

ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকনের সভাপ‌তিত্বে মত‌বি‌নিময় সভায় উপ‌স্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হা‌নিফ, সাংগঠ‌নিক সম্পাদক আ ফ ম বাহাউ‌দ্দিন না‌ছিম, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, সাংগঠ‌নিক সম্পাদক এনামুল হক শামীম, নওফেল চৌধুরী প্রমুখ। 

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.