মাত্র ৫০ হাজার টাকা যৌতুকের কারণে স্ত্রী রোকসানা আক্তার আইরিনকে(২১) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী শরিফ মিয়ার বিরুদ্ধে। ঘটনার পর থেকেই শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।


 Allegedly-beating-his-wife-Rangpur


 মঙ্গলবার ভোরে রংপুরের মাহিগঞ্জ এলাকায় ওই ঘটনা ঘটে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

আইরিনের স্বজনদের অভিযোগ, প্রায় তিন বছর আগে মাহিগঞ্জ কসাইটুলি গ্রামের মৃত শাহজাহান মিয়ার ছেলে শরিফ মিয়ার সাথে দেওয়ানটুলি গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে রোকসানা আক্তার আইরিনের বিয়ে হয়। বিয়ের সময় নগদ ১ লাখ টাকা যৌতুকও দেওয়া হয়। বিয়ের কিছুদিন যেতে না যেতে শরিফ জুয়া খেলে ও নেশা করে টাকা নষ্ট করে। এরপর থেকে আইরিনকে তার বাবার বাড়ি থেকে আরো ৫০ হাজার টাকা ব্যবসা করার জন্য নিয়ে আসার জন্য চাপ দিতে থাকে স্বামী। এই নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সোমবার রাতে আইরিনকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে আইরিন মারা যায়। পরে শরিফ আইরিনের গলায় কাপড় পেচিয়ে ঘরের সাথে ঝুঁলিয়ে রাখে এবং প্রচারণা চালায় আইরিন আত্মহত্যা করেছে।

খবর পেয়ে আইরিনের মা শহিদা বেগম এবং মেয়ের চাচা ওসমান গনি জানান, যৌতুকের কারণেই বখাটে শরিফ  আইরিনকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচারণা চালায়। 

এব্যাপারে মাহিগঞ্জ ফাড়ির ইনচার্জ শাহ আলম জানান,খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে শরিফসহ অন্যরা পালিয়ে গেছে।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.