নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৭নং ওয়ার্ডের কদমতলী পুল এলাকায় আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙ্গার অভিযোগ উঠেছে ওই এলাকার কাউন্সিলর প্রার্থী ও আওয়ামীলীগ নেতা আলী হোসেন আলার বিরুদ্ধে। 

নৌকার ক্যাম্প ভাঙ্গলেন আওয়ামীলীগ নেতা

এছাড়া আইভীর পোষ্টার সাটাতেও বাধা দেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। আলী হোসেন আলা সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশনের বর্তমান কাউন্সিলর। তিনি নারায়ণগঞ্জ ৪ আসনের আওয়ামীলীগ দলীয় এমপি শামীম ওসমান পন্থী নেতা হিসেবে পরিচিত। তবে আলার দাবি যারা নৌকার ক্যাম্প করার চেষ্টা করছিল তারা বিতর্কিত বিধায় তিনি ক্যাম্প স্থাপনে বাধা দিয়েছেন। বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক সেলিম মজুমদার গণমাধ্যমকে জানান, ৭ নং ওয়ার্ডের কদমতলী পুল এলাকায় বঙ্গবন্ধ পেশাজীবী পরিষদ এর কার্যালয়কে মেয়র প্রার্থী আইভীর নৌকা প্রতীকের নির্বাচনী অফিস করার উদ্যোগ নেয়। 

রোববার দুপুরে একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সন্ত্রাসী আলা বাহিনী অফিসে হামলা চালিয়ে ভেঙ্গে ফেলে। তার এলাকায় নৌকার কোন অফিস করতে দিবে না বলে হুমকি দেয়। এর আগে গত শুক্রবার মেয়র প্রার্থী আইভীর নৌকার পোষ্টার লাগানোর সময় বঙ্গবন্ধু পরিষদের সদস্য জুয়েলকে মারধর করে আলা বাহিনী। কদমতলীর যুবলীগ নেতা আবুল কালাম জানায়, নৌকার নির্বাচনী অফিস ভেঙ্গে ফেলার প্রতিবাদ করায় আলা আমাকেও প্রাণনাশের হুমকি দিয়েছে। আমি জীবনের চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। জানা গেছে, গত কয়েকদিন আগে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী সিদ্ধিরগঞ্জে ৭নং ওয়ার্ডে গণসংযোগে যান। 

আইভীর সঙ্গে সেদিন আওয়ামীলীগের সমর্থন প্রত্যাশী অন্যান্য কাউন্সিলর প্রার্থীরা গণসংযোগে অংশ নিলেও সেদিন আইভীর সঙ্গেও প্রচারণায় যাননি আলী হোসেন আলা। স্থানীয়রা জানান, গেল ৫ বছরে কাউন্সিলর পরিচয়ে সন্ত্রাসী কর্মকান্ড, ইপিজেড নিয়ন্ত্রন, ভূমিদস্যুতা, চাঁদাবাজি ও মাদক ব্যবসার শেল্টার দিয়ে নিজের অবস্থান নড়বড়ে করে ফেলেছেন আলা। এখন আইভীর সঙ্গে ক্যাম্পে চড়তে না পেরে তিনি ক্ষিপ্ত হয়ে উঠেছেন। 

এ বিষয়ে কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা আলী হোসেন আলা ক্যাম্প ভাঙ্গার সত্যতা স্বীকার করে জানায়, সেলিম মজুমদার ও আবুল কালাম নিজেদের আওয়ামীলীগের নেতা পরিচয় দিলেও তারা মূলত বিতর্কিত ও বিএনপির কাউন্সিলর প্রার্থীদের পক্ষে ভোট চাইছে। এজন্য তাদেরকে আমরা ক্যাম্প করতে দেইনি।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.