সাকিবের ক্ষেত্রে এমন ঘটনা নতুন নয়। কখনো জাতীয় দলের হয়ে, আবার কখনো ঘরোয়া ক্রিকেটে বিভিন্ন সময়ে এমন খারাপ আচরণ করে শাস্তি পেতে হয়েছিল তাকে। 


মঙ্গলবার আম্পায়ার খালিদ মাহমুদের সিদ্ধান্ত মেনে নিতে না পেরে মাঠেই তার সঙ্গে ‘বাজে আচরণ’ করেন সাকিব, যা বিসিবির আচরণবিধি লঙ্ঘন করে। তাই ম্যাচ ফির ২০ শতাংশ জরিমানার সঙ্গে দুই ডিমেরিট পয়েন্টও যোগ হয়েছে এ অলরাউন্ডারের নামের পাশে। যদিও ম্যাচ শেষে দুই ফিল্ড আম্পায়ারের কাছে ভুল স্বীকার করে নিয়েছেন সাকিব।

প্রথম ওভার চলছিল তখন। ঢাকা ডায়নামাইটসের পেসার আবু জায়ের রাহি ওভারের পঞ্চম বলে এলবিডব্লুর আবেদন করেন রাহি। আম্পায়ার খালেদ মাহমুদ এই আবেদনে সাড়া দেননি। আম্পায়ারের কাছে তখনই ছুটে যান অধিনায়ক সাকিব আল হাসান এবং বোলার রাহি। তা নিয়ে কিছুক্ষণ তর্কও করেন তাঁরা। কিন্তু আম্পায়ার তাঁর সিদ্ধান্তে অটল থাকেন। একপর্যায়ে আম্পায়ারকে আঙুল তুলে কর্কশ ভাষায় কিছু একটা বলেছিলেন সাকিব। ভিডিও ফুটেজে দেখা যায়, পরে সাকিব আম্পায়ারকে গালাগাল করে চলে যান। অবশ্য এর জন্য শাস্তির মুখে পড়তে হয়েছে ঢাকার অধিনায়ককে।

এছাড়া রাহিকে কোনো ধরনের শাস্তি দেয়া হয়নি। কারন মাঠে আম্পায়ারকে স্যরি বলায় পার পেয়ে যান তিনি। জানা গেছে, রাহির বিপক্ষে আম্পায়াররা কোনো রকমের নোটিশই করেননি।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.