শুরুর দিনগুলো এত সহজ ছিল না কঙ্গনা রানাওয়াতের। বরং স্ট্রাগলিং পিরিয়ডে পদে পদে অসুবিধেয় ফেলা হয়েছিল তাকে। বর্তমানে তিনটি জাতীয় পুরস্কার রয়েছে তার ঝুলিতে। হিমাচল প্রদেশের ছোট্ট শহরের মেয়েটিকে এখন একডাকে চেনেন বলি-মহল। এ বার মুখ খুললেন তার ফেলে আসা অপমান নিয়ে।

ফেলে আসা অপমান নিয়ে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত


সাল ২০০৬। ‘গ্যাংস্টার’ এ ইমরান হাশমি এবং শাইনি আহুজার সঙ্গে স্ক্রিন শেয়ার করে বলিউড ডেবিউ করেন কঙ্গনা।

স্টাইল কাকে বলে জানতেন না, সমস্যা ছিল ইংরেজি ভাষা নিয়েও। যেখানেই যেতেন লোকে তাকে নিয়ে মজা করতেন। কিন্তু কখনও নিজস্বতা ছেড়ে বেরিয়ে আসেননি নায়িকা।

কঙ্গনার কথায়, ‘‘যেখানে আমি জন্মেছি তা নিয়ে কোনো লজ্জা নেই আমার। আমি ছোট শহরের মেয়ে বলে অনেকে আমাকে অপমান করার চেষ্টা করেছে, লজ্জায় ফেলেছে। ইংরেজি বলতে পারতাম না, ঠিক মতো ড্রেস করতে জানতাম না। কিন্তু সব সময় আমি নিজস্বতা ধরে রাখার চেষ্টা করেছি।’’  


ফেলে আসা অপমান নিয়ে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত


কঙ্গনার মতে, মেয়েদের প্রথমে নিজের উপর বিশ্বাস রাখা উচিত। মনে করা উচিত তারা ছেলেদের সমকক্ষ। একা কেউ বাঁচতে পারে না। কিন্তু একক চিন্তাভাবনা দিয়ে দেশের সামগ্রিক পরিস্থিতির ওপর নজর রাখতে হবে।

‘কাট্টি বাট্টি’তে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল তাকে। হাতে রয়েছে ‘রঙ্গুন’। বিশাল ভরদ্বাজের পরিচালনায় এই ছবিতে কঙ্গনার সঙ্গে অভিনয় করছেন শাহিদ কাপূর ও সাইফ আলি খান।

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.